কালীগঞ্জটপ লিড

ঝিনাইদহে ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহের চোখঃ

ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেদের হাতে গুরুতর জখম হয়েছেন জাহাঙ্গীর হোসেন (৩০) নামের এক ব্যাক্তি। শুক্রবার সকালে ঝিনাইদহ কালীগঞ্জের বড়তালিয়ান গ্রামে বখাটে সাদ্দাম হোসেনসহ তার সহযোগিদের অস্ত্রের আঘাতে সে গুরুতর জখম হন। আহত জহাঙ্গীরকে কালীগঞ্জ হাসপাতলে ভর্তি করা হয়েছে।

হাসপাতলে চিকিৎসাধীন জাহাঙ্গীর জানায়, তার ছোট ভাই আলমগীর হোসেনের স্ত্রীকে প্রায়ই এলাকার কতিপয় বখাটেরা উতক্ত্য করত। ঘটনার দিন বৃহস্পতিাবর বাজারে যাওয়ার পথে একই গ্রামের মনিরুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন সহ তার সহযোগিরা ছোট ভাই বউকে নানাভাবে উতপ্ত করে। মেয়েটি বাড়িতে ফিরে এসে তার স্বামী ও ভাশুর জাহাঙ্গীরকে বিষয়টি খুলে বলে। পরদিন শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে দুই ভাই জাহাঙ্গীর ও আলমগীর ঘটনাটি জানতে বখাটে সাদ্দাম হোসেনের বাড়িতে যায়। তাকে বাড়িতে না পেয়ে ফিরে আসার পথে লুৎফর রহমানের দোকানে সাদ্দামকে দেখতে পায়। এ সময় তার ছোট ভাইয়ের বউকে উত্তক্ত্য করার বিষয়টি জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে বখাটে সাদ্দাম সহ তার সহযোগিরা লোহার রড ও চাইনিচ কুড়াল দিয়ে জাহাঙ্গীরকে কুপিয়ে মারান্তক জখম করে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি পাঠায়।

কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, ইভটিজিং ও মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। আসামীদের কে ধরার চেষ্টা চলছে।
উল্লেখ্য, কয়েক বছর আগে বখাটে সাদ্দাম হোসেন উপজেলার ঘোলপাড়া গ্রামে এক গৃহবধুর সাথে আপত্তিকর অবস্থায় ধরা পড়ে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button