হরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালি ও আলোচনা

এই্চ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা প্রশাসন ও ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে রমজানের পবিত্রতা রক্ষায় র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে র‌্যালিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জোড়াদহ কলেজ অধ্যক্ষ শরিফুল ইসলাম, হরিণাকুন্ডু ইসলামী ফাউন্ডেশনের সুপারভাইজার মোঃ ওয়ালিউর রহমান রনি, ইমাম সমিতির সভাপতি মাওলানা মাইনুদ্দিন, আল আমিন মডেল কেয়ার টেকার, এনামুল হক সাধারণ কেয়ার টেকার। র‌্যালী শেষে নির্বাহী অফিসারের সভাপতিত্বে আলোচনায় বক্তরা রমজানের পবিত্রতা সম্পর্কে বিষদ আলোচনা করেন।

এছাড়াও রমজান মাসে ভালোভাবে ইপতারি ও সেহেরী গ্রহন করার জন্য উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম হরিণাকুন্ডু বৃদ্ধা আশ্রমের অসহায় বৃদ্ধাদের মাঝে সোমবার দুপুরে ৫ কেজি ছোলা, ২ কেজি ডাউল, কেজি তেল, কেজি খেজুর, কেজি চিনি, ৩ কেজি গরুর মাংশ, ৫০ কেজি চাউল ৩ ডজন ডিম, ৪ তোল রুহআবজা (শরবত) বিতরণ করেন।

এছাড়া ও হরিণাকুÐু ইসলামি ফাউন্ডেশন কার্যালয়ে শউফিক শিক্ষক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার ওয়ালিউর রহমান রনির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ নুর উল্লাহ সভায় উপস্থিত শিক্ষক ও মাওলানা ও ঈমামদের চলমান ভোটার তালিকা হালনাগাদ করণে তথ্য স্কুলে ও জুম্মার নাজামের খুদবায় উপস্থিত মুসল্লিদের জানানোর আহবান জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button