টপ লিডমহেশপুর

অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে ঝিনাইদহে চারজন আটক

ঝিনাইদহের চোখ-
বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার সেজিয়া একাশিপাড়া মোড় কাশেম মিয়ার ইট ভাটার সামনে পাকা রাস্তার উপর হতে বাংলাদেশী নাগরিক ০৪ জনকে (নারী- ০২ জন এবং শিশু- ০২ জন) (এক) ফুলজান বেগম (৩৪), স্বামী- মোহাম্মদ আলী, (দুই) মোঃ আশরাফ (১৬), পিতা- মোহাম্মদ আলী, (তিন) মর্জিনা বেগম (৩৬), স্বামী- বোরহান বেপারী, (চার) মোঃ আমির বেপারী (১৫), পিতা- বোরহান বেপারী, সকলের গ্রাম- চাসার, পোঃ ধোরাই খালামী কান্দী, থানা+জেলা- মাদারীপুরকে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টাকালে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদের অবৈধভাবে বিনা পাসপোর্টে বাংলাদেশ হতে ভারতে পারাপারে সহায়তা করার অপরাধে মোঃ আমিনুর (৩০), পিতা- সরদার আলী, গ্রাম- গাড়াপোতা, পোঃ ভৈরবা, থানা- মহেশপুর, জেলা- ঝিনাইদহকে ০১টি মোটরসাইকেল এবং ০১টি স্মার্ট মোবাইলসহ আটক করা হয়। আটককৃত আসামীকে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করার করা হয়েছে। এছাড়াও সহায়তাকারী মনিরুল ইসলাম কোম্পানী (৩৫), পিতা- মৃত শামসুল মন্ডল গ্রাম- গাড়াপোতা, পোঃ ভৈরবা, থানা- মহেশপুর, জেলা- ঝিনাইদহকে পলাতক আসামী হিসাবে একই থানায় মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত বাংলাদেশী নাগরিকদেরকে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা এবং পারাপারে সহায়তা করার অপরাধে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button