ক্যাম্পাসটপ লিডশৈলকুপা

শৈলকুপায় এসএসসি কেন্দ্রের ফ্যান খসে পরীক্ষার্থী আহত!

রানা আহম্মেদ অভি, শৈলকূপা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপায় সারাদেশের সাথে সমন্বয়ে মাধ্যমিক (এসএসসি) পরীক্ষা চলাকালে পরীক্ষার হলে ফ্যান খসে রাকিবুল হাসান ইমন নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার শেখপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। আহত শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের নিয়মিত ছাত্র।

জানা যায়, শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষা মাধ্যমিক পরীক্ষার কেন্দ্র হয়েছিল। তখন হঠাৎ একটি ফ্যান ঘুরতে ঘুরতে খসে পড়ে। তখন শিক্ষার্থী গুরুতর আহত হয় ।পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসা হয়।

আহত শিক্ষার্থী রাকিবুল হাসান ইমনের সহপাঠীরা জানান পরীক্ষার প্রথম দিন ছিল আজ। হঠাৎ করে কক্ষটির ফ্যান খসে পড়ে। পেরে ফ্যানটি অন্যত্র নিয়ে যাওয়া হয়। এতে আহত হয়ে তার ঘন্টাখানেক সময় নষ্ট হয়েছে। মাথায় গুরুতর আঘাত লেগেছে।

এ বিষয়ে শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লেসপাতি বেগম জানান, আমাদের কাছে জিজ্ঞাসা না করে পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষার কেন্দ্র বসানো হয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না।

এ বিষয়ে শৈলকুপা ইউএনও মোঃ বনি আমিন জানান, এমন ঘটনা ঘটেছে। পরে ঐ রুমের পরীক্ষা একই স্কুলের অন্য আরেকটি রুমে নেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button