মহেশপুর

মহেশপুরে শীতার্থ অসহায়রা পেল কম্বল

ঝিনাইদহ চোখ-
প্রচন্ড কনকনে শীতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার অসহায় গরীব-দুঃখী ও শীতার্থ মানুষের একটু তাপ নিবারনের জন্য শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ৫ হাজার অসহায় গরীব-দুঃখী ও শীতার্থ মানুষের হাতে কম্বল তুলে দেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কুমার কুন্ডু, পৌর মেয়র আব্দুর রশিদ খান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ এমদাদুল হক বুলু,মুক্তিযুদ্ধ চলাকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান চৌধুরী, মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন আর রশিদ, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু,বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা জিন্টু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম খান পলাশ, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্বাস উদ্দীন. জেলা পরিষদের সাবেক সদস্য প্রভাষক এম এ আসাদ, শেখ হাশেম আলী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button