ক্যাম্পাসমহেশপুর

শিক্ষক দিবসে মহেশপুরে ৬ গুনি শিক্ষককে সম্মাননা

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে মহেশপুর মাতৃভাষা গনগ্রন্থগারের উদ্দোগে বিশ্ব শিক্ষক দিবস-২০২২ উদযাপন উপলক্ষে গুনি শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ব শিক্ষক দিবস-২০২২ উদযাপন উপলক্ষে মাতৃভাষা গনগ্রন্থগারের পক্ষ থেকে এ বছর ৬ জন গুনি শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।

মাতৃভাষা গনগ্রন্থগারের প্রতিষ্ঠাতা সভাপতি এম,কে টুটুলের সভাপতিত্বে রবিবার সকালে মহেশপুর মাতৃভাষা গনগ্রন্থগারে বিশ্ব শিক্ষক দিবস-২০২২ উদযাপন উপলক্ষে গুনি শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত বিজ্ঞানী ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড, মোঃ আনোয়ার হোসেন।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঝিনাইদহ জেলা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কামালুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রসাশন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক জি,এম রাকিবুল ইসলাম,সাতক্ষীরা পরিবার পরিকল্পনা অধীদপ্তরের উপ-পরিচালক দীপক কুমার সাহা,অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড. অহেদুল ইসলাম মাতৃভাষা গনগ্রন্থগারের সম্মানীত সদস্য ও সহযোগী অধ্যাপক যশোর।

বিশ্ব শিক্ষক দিবস-২০২২ উদযাপন উপলক্ষে মাতৃভাষা গনগ্রন্থগারের পক্ষ থেকে শংকরহুদা বাথানগাছি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামাল হোসেন, লুকমান পাটুয়ারী ও মশিয়ার রহমান (অবসরপ্রাপ্ত), শ্রী রনজন কুমার,কামরুল হাসান ও তরিকুল ইসলামকে সম্মাননা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন হাফিজুর রহমান মিঠু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button