কালীগঞ্জ

কালীগঞ্জে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামে লিখন খাঁ (২৩) নামে এক গাড়ি চালক ফাঁকা মাঠের মধ্যে একটি বাবলা গাছে ঝুঁলে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সে সড়াবাড়িয়া গ্রামের লিয়াকত খাঁর ছেলে। শনিবার ভোর রাতে তার মৃত্যু হয়।

লিখনের চাচাতো ভাই জুবায়ের জানায়, ভোর রাতে তাকে ওই গ্রামের এক ব্যক্তি ফোন করে লিখনের বাড়িতে গিয়ে লিখন কি করছে দেখতে বলে। পরে ভোর রাতে লিখনের পিতাকে বললে তখন তার ঘরে প্রবেশ করলে ফ্যান ঘুরতে দেখা যায়। কিন্তু লিখন নেই। তখন থেকেই খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ি থেকে বেশ দুরে রাস্তার ধারে ফাঁকা মাঠের মধ্যে একটি গাছের সাথে ঝুলতে দেখে পথচারীরা। তখন বিষয়টি জানাজানি হয়। লিখন মোবাইল ফোনে ওই ব্যক্তিকে বলে সকালে বাড়ি এসে আমাকে দেখে যাবি। তোর সাথে হয়তবা আর কথা হবে না। এছাড়াও মৃত্যুর আগে তার ব্যবহৃত মোবাইল ফোনের সাথে থাকা সাদা কাগজে তিনি লিখে গেছেন। তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়। তবে লিখনকে নিয়ে এলাকাবাসীর মধ্যে একটি কথা বেশি আলোচনা হচ্ছে। সে একটা ভালো ছেলে। খুবই পরিশ্রমী এবং সাদা মনের মানুষ। তবে পারিবারিক কলহের জেরে হয়তবা লিখন এমন কোন সিদ্ধান্ত নিতে পারে বলে ধারনা করছে স্থানীয়রা। তবে পরিবারের লোকদের থেকে কোন মতামত পাওয়া যায়নি।

এ ব্যাপারে স্থানীয় কোলা ক্যাম্পের আইসি এসআই নেওয়াজ মোর্শেদ জানান, ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় গাছ থেকে লাশ নামিয়ে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্র্ট আসলে বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে এটি আত্মহত্যা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button