ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে প্রতিপক্ষের বাড়িঘরে হামলা-ভাঙচুর ।। আহত ৩

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের মগরখালী গ্রামে পূর্বশত্রæতার জের ধরে প্রতিপক্ষের বাড়ীঘরে হামলায় চালিয়ে ভাঙচুর করা হয়েছে। এসময় ৩ জনকে কুপিয়ে যখম করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার মগরখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মগরখালী গ্রামের কামরুল ইসলামের সাথে একই গ্রামের লাল চান মেম্বরের বিরোধ চলে আসছিল। কালীচরণপুর ইউনিয়নের যুবলীগ নেতা বিপ্লবের নেতৃত্বে মগরখালী গ্রামের মানুষের উপর নানা অত্যাচার করে আসছে লাল চান মেম্বর। মঙ্গলবার বিকেলে মগরখালী গ্রামের কামরুল হোসেনের মা রুশিয়া বেগমের সাথে লাল চান মেম্বরের কাথাকাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যায় বিপ্লবের নির্দেশে লাল চান মেম্বর তার সহযোগী আব্বাস, আছর, শিমুল জুয়েল, খায়রুল, কাশেম, মিন্টুসহ ২০/২৫ জন লোকজন কামরুল ও জাফরের বাড়িতে হামলা চালিয়ে বাড়ীঘর, আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে। এতে বাঁধা দিলে কামরুল ইসলাম ও তার ভাই জাফর আলীসহ ৩ জনকে কুপিয়ে যখম করে ফেলে রেখে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো: সোহেল রানা বলেন, ঘটনার সংবাদ শুনেই সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button