ঝিনাইদহ সদর

ডাকবাংলা দোকান মালিক সমিতির শপথ গ্রহণ অনুষ্ঠিত

সাইফুল ইসলাম, ডাকবাংলা, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা দোকান মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচিত সদস্যদের নিয়ে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল দশটার দিকে ডাকবাংলা বাজার মাছের চান্দীনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বারি মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোজাম্মেল হোসেন, দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। কাপা-সাটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরাফত দৌলা ঝন্টু, সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নির্বাচন কমিটির সাধারণ সম্পাদক মুন্সী শাহীন রেজা সাঈদ। আরও উপস্থিত ছিলেন ডাকবাংলা বাজার দোকান মালিক সমিতির প্রধান নির্বাচন কমিশনার আবু দাউদ বিশ্বাস।

এছাড়াও উপস্থিত ছিলেন, ডাকবাংলা ক্যাম্প ইনচার্জ তৌহিদুল ইসলাম, সাগান্না ইউনিয়ন জামায়াতের সাধারণ সম্পাদক এ্যাডভকেট আকরামুল কবিরসহ অত্র দোকান মালিক সমিতির সদস্যবৃন্দ।

এ সময় শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের সভাপতি বারি মন্ডল, যাদেরকে শপথ বাক্য পাঠ করানো হয় তারা হলেন নব-নির্বাচিত সভাপতি,আব্দুর রহমান কামাল, সহসভাপতি মতিয়ার রহমান,সাধারণ সম্পাদক রাজিব শেখ,যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান,সাংগঠনিক সম্পাদক রিপন আহাম্মেদ,কোষাধ্যক্ষ তৌফিকুর রহমান,দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম,ক্রীড়া সম্পাদক আতিকুল ইসলাম,প্রচার সম্পাদক মানিক মিয়া।

বক্তারা বলেন, এই বাজারে দীর্ঘ পঁচিশ বছর ধরে কমিটি থাকলেও তারা এখনো পর্যন্ত এই বাজারটিতে একটি বাথরুম,টিউবওয়েল, যাত্রীছাউনি তৈরি করতে পারেন নি। নব নির্বাচিত কমিটিকে এই বাজারটি পরিষ্কার রাখতে ও অনুরোধ জানান তারা। নির্বাচিত ব্যক্তিরা বলেন ডাকবাংলা বাজারকে আরও উন্নত ও আধুনিক হিসাবে গড়ে তোলার জন্য তারা সমন্বিত চেষ্টা করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button