টপ লিড

মহেশপুরে আড়াই কোটি টাকার স্বর্ণের বারসহ আটক

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত থেকে ৩২ পিচ স্বর্ণের বারসহ ইমাম হোসেন (৩০) নামের এক যুবককে আটক করেছে ৫৮ বিজিবি।

শনিবার সকালে যাদবপুর সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামের বিকে নি¤œ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইমাম হোসেন যশোরের চৌগাছা এলাকার আব্দুল খালেকের ছেলে।

৫৮ বিজিবি মহেশপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহীন আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যশোরের চৌগাছা এলাকা থেকে মোটর সাইকেল যোগে একটি স্বর্ণের বার ভারতে পাচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকার বড়বাড়ি গ্রামে অবস্থায় নেয় বিজিবি। পরে সন্দেহ হলে বিদ্যালয়ের সামনে থেকে ৩২ পিচ স্বর্ণের বারসহ ইমাম হোসেনকে আটক করা হয়।

লেঃ কর্নেল শাহীন আজাদ বলেন, ইমাম হোসেন শুল্ক ফাঁকি দিয়ে আমদানীকৃত ৩২ টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। যার ওজন ৩ কেজি ৭’শ ১৯ গ্রাম। আনুমানিক মুল্যে ২ কোটি ৬৪ লাখ ৫’শ ৮৫ টাকা। এর আগেও ৫৮ বিজিবি কয়েকটি স্বর্ণের জব্দ করেছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। চোরাকারবারীরা যেন মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে কিছু পাচার করতে না পারে সে ব্যাপারে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button