ঝিনাইদহ সদর

ঝিনাইদহে ফ্রি ড্রাইভিং কাম অটো মেকানিক্স কোর্সের উদ্বোধন

তরিকুল ইসলাম তারেক, ঝিনাইদহের চোখ-

বহুমুখী মানব কল্যান সংস্থার আয়োজনে ঝিনাইদহের হরিনাকুন্ডুতে ড্রাইভিং কাম অটো মেকানিক্স কোর্সের উদ্বোধন করা হয়েছে। গত শনিবার বেলা ১১ টায় হরিনাকুন্ডু হাজী আরশাদ আলী ডিগ্রী কলেজে এ কোর্সের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এ কে এম মোতালেব হোসেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা জোড়াদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বহুমুখী মানব কল্যান সংস্থার ঝিনাইদহ জেলার কোষাধ্যক্ষ যুবলীগ নেতা আবুল কাশেম শান্ত ও সংস্থার চুয়াডাঙ্গা জেলার কোষাধ্যক্ষ আব্দুস সালাম। বহুমুখী মানব কল্যান সংস্থার নির্বাহী পরিচালক সাংবাদিক বিপুল আশরাফের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাপাসাটিয়া ইউপি সদস্য শরীর হোসেন, মাহাবুব ও লিটন।

এসময় বক্তারা বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে এগিয়ে আনতে বহুমুখী মানব কল্যান সংস্থা একটি যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। এই প্রশিক্ষনে শুধু গাড়ি চালানো শিখানো হবে না, মেকানিক্সের কাজও শেখানো হবে যার তার কর্ম জীবনকে আরো গতিশীল করতে সহায়ক হবে। পত্রিকার পাতা খুললেই দেখা যায় সড়ক দূর্ঘটনার খবর। যার অন্যতম কারন আমাদের দেশে দক্ষ চালকের অভাব। এদেশে বেশিরভাগ সড়ক দূর্ঘটনা ঘটে শুধুমাত্র অদক্ষ চালকের অভাবে। দুই মাসব্যাপী ফ্রি ড্রাইভিং কাম অটো মেকানিক্স প্রশিক্ষণে ২টি ব্যাজে ৬০ জন প্রশিক্ষণার্থী অংশ নিবেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংস্থার ঝিনাইদহ প্রজেক্ট কো- অডিনেটর তাপস কুমার ও চুয়াডাঙ্গা প্রজেক্ট কো-অডিনেটর নাঈম সরোয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button