ঝিনাইদহ সদর

ঝিনাইদহে বিকাশ কর্মীকে কুপিয়ে ৪ লক্ষ টাকা ছিনতাই

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহ সদর উপজেলার দইঝুড়ি এলাকায় মামুন হোসেন (২৭) নামে এক বিকাশ কর্মীকে কুপিয়ে প্রায় ৪ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার দুপুর ১টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার দইঝুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত বিকাশ কর্মী মামুন হোসেন (২৭) জেলার কালীগঞ্জ উপজেলার বাসুদেবপুর গ্রামের মন্টু মিয়া ছেলে।

বিকাশের কালীগঞ্জ হাউজের সুপারভাইজার মাহাতাবুর রহমান জানান, আমাদের অফিসের কর্মী মামুন হোসেন দুপুরে মোটরসাইকেলে কালীগঞ্জ শহর থেকে গান্না সড়ক ধরে কোটচাঁদপুর উপজেলার জালালপুর বাজারে যাচ্ছিল। পথিমধ্যে দইঝুড়ি এলাকায় পৌঁছালে চারজন যুবক প্রথমে চোখে ধুলা-বালি জাতীয় কিছু ছিটিয়ে দেয়। এ এসময় মোটরসাইকেল থেকে পড়ে গেলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তার ব্যাগে থাকা প্রায় চার লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার আরিফ হোসেন জানান, শরীরে ধারালো অস্ত্রের আঘাতে জখম হওয়া মামুন নামে এক ব্যক্তিকে দুপুরে হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো দায়ের কোপের চিহ্ন রয়েছে। এরমধ্যে ডান হাতের বড় শিরা কেটে গেছে। যে কারনে তাকে উন্নত চিকিৎসার ঝিনাইদহ সদর হাসাপাতলে রেফার্ড করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button