জানা-অজানাঝিনাইদহ সদরটপ লিডনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহে আগের নেতৃত্বেই আস্থা কেন্দ্রীয় আওয়ামী লীগের

ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সম্মেলনে পুরানো নেতৃত্বের উপর আবারো আস্থা রাখলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। রোববার (১৩ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাক সাইদুল কমির মিন্টুকে পুনরায় মনোনিত করা হয়। সম্মেলনে প্রধন অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের তার বক্তব্য শেষে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন। পূর্ণাঙ্গ কমিটি পরবর্তীতে জানানো হবে বলেও জানান তিনি।

আজ রোববার পানি উন্নয়ন বোর্ড (ওয়াপদা) মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেনকে ঘিরে জেলার একাধিক নেতা গুরুত্বপূর্ণ দুটি পদ জেলার সভাপতি ও সাধারন সম্পাদক পদের জন্য প্রত্যশায় ছিলেন।

আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা যায়, সভাপতি পদে আলোচনায় ছিলেন, বর্তমান সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি, সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডঃ আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোর্য়াদ্দার, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ আব্দুর রশিদ এবং জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক,ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মহুলের নাম শোনা যাচ্ছিল।

অন্যদিকে, সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় ছিলেন, বর্তমান সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, কালীগঞ্জ উপজেলার আনোয়ারুল আজিম আনার এমপি, ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু আসনের এমপি তাহজিব আলম সিদ্দিকী সমি, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাস, সাংগঠনিক সম্পাদক অশোক ধর, জেলা শ্রমিক লীগর নেতা আক্কাচ আলীর নাম নেতা কর্মীদের মধ্যে আলোচনা ছিলেন।

উল্লেখ্য, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের কমিটি সর্বশেষ গত ২০১৫ সালের ২৫ মার্চ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই কমিটিতে আব্দুল হাই সভাপতি ও সাইদুল কমির মিন্টু সাধারণ সম্পাদকসহ ৭১ সদস্য বিশিষ্ট্য কমিটি ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button