ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে কনক কান্তির ড্রাইভারকে গুলি

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের ড্রাইভার বিশ্বজিৎ শর্মা (৩৭) গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার গভীর রাতে বিশ্বকাপ খেলা দেখে বাড়িতে প্রবেশের সময় তার উপর সন্ত্রাসীরা গুলি চালায়। গুলিটি তার পেটের বাম পাশ বিদ্ধ করে। ঘটনাটি ঘটেছে রাত আড়াইটার দিকে ঝিনাইদহ শহরের হামদহ আলফালাহ হাসপাতালের পিছনে।

বিশ্বজিৎ শর্মা হামদহ এলাকার জয় গোপাল শর্মার ছেলে।

এলকাবাসী ও পুরিশ সূত্রে জানা গেছে, বিশ্বজিৎ শর্মা সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কনক কান্তি দাসের হামদস্থ বাসায় আর্জেন্টিনা ও অষ্ট্রেলিয়ার মধ্যে অনুষ্ঠিত বিশ্বকাপ খেলা দেখে বিরতীর সময় বাড়ি ফিরছিলেন। বাড়ি প্রবেশের সময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে সেভেন পয়েন্ট জিরো ফাইভ বোরের পিস্তল দিয়ে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে বাসার গেটের সামনে বিশ্বজিৎ লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাত ৩টার দিকে তাকে ঢাকায় পাঠানো হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক রাজিব কুমার চক্রবর্তী জানান, বিশ্বজিতের পেটের বাম দিকে গুলি করা হয়েছে। গুলিটি পেটের ভেতরেই রয়ে গেছে। ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। সেখান থেকে দুই রাউন্ড সেভেন পয়েন্ট জিরো ফাইভ বোরের পিস্তলের তাজা গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন, ধারণা করা হচ্ছে খুব কাছ থেকে তাকে গুলি করা হয়েছে। পুর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হতে পারে বলে মনে করা হচ্ছে। তবে এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি এখনও ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button