কালীগঞ্জমাঠে-ময়দানে

কালীগঞ্জের ক্রিড়ামোদী লাড্ডু সবাইকে কাঁদিয়ে ওপারে

ফিরোজ আহম্মেদ, কালীগঞ্জ, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জের ক্রিড়ামোদী সেই লুৎফর রহমান লাড্ডু আর নেই। সারাদিনের ভাবনা শুধু খেলা। যে কারনে শৈশবে বাবা মায়ের কাছে গানমন্দও শুনতে হয়েছে তার। কিন্ত কোন কিছুতেই তার সে অভ্যাস ত্যাগ করতে পারেননি। শৈশবে লেখাপড়ার পাশাপাশি খেলার জগতেও তার অর্জন ছিল চোখে পড়ার মত। কর্মজীবনে তিনি ছিলেন স্থানীয় মোবারকগঞ্জ চিনিকলের সিআইসি ছিলেন।

এছাড়াও দীর্ঘদিনি তিনি কালীগঞ্জ ক্রিড়া ফেডারেশনের সাধারন সম্পাদক পদে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করছিলেন। গত কয়েক বছর হলো তিনি চাকুরী থেকে অবসরে গেছেন। এরপর খেলার মাঠ আকড়িয়েই বেঁচে ছিলেন।

বুধবার রাত সাড়ে ১১ টায় তিনি যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি মৃত স্কুল শিক্ষক মরহুম শওকত আলীর ছেলে ও কালীগঞ্জ থানা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক তবিবুর রহমান মিনির সহোদর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়ে অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সকালে তার জন্মভূমি কালীগঞ্জ পৌরসভাধীন ফয়লা গোরস্থানপাড়ায় প্রথম ও দুপুর আড়াইটায় মরহুমের প্রিয় খেলার মাঠ সরকারী নলডাঙ্গা ভূষন হাইস্কুল মাঠে দ্বিতীয় জানাজা শেষে কালীগঞ্জ পৌর গোরস্থানে মরহুমের দাফন সম্প্ন্ন হয়েছে।

তার মৃত্যুতে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে কালীগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দল, ক্রিড়া ফেডারেশন,কালীগঞ্জ প্রেসক্লাব,কালীগঞ্জ দোকান মালিক সমিতি,বিভিন্ন সামাজিক স্বেচছাসেবী সংগঠন পৃথক শোক বিবৃতি প্রদান করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button