ঝিনাইদহ সদরমাঠে-ময়দানে

ঝিনাইদহে ছাত্রদের ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

বসির আহাম্মেদ, ঝিনাইদহ চোখ-
ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২০২৩ খ্রি. অনুযায়ী তৃণমূল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে ঝিনাইদহ জেলা ক্রীড়া অফিস কর্তৃক আয়োজিত সদর উপজেলায় বিভিন্ন বিদ্যালয়ের ছাত্রদের মধ্যে ভলিবল প্রতিযোগিতা, সনদপত্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান মঙ্গলবার বিকালে পঞ্চগ্রাম মুক্তিযোদ্ধা মশিউর রহমান দাখিল মাদ্রাসা সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। উদ্বোধনী, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসার মোঃ তানভীর হোসেন এর সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রিয়াজুল আলম খান। উক্ত খেলা পরিচালনায় রেফারির দায়িত্বে ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য মোঃ ফারুক হোসেন ।

এছাড়াও মোঃ শহিদুল ইসলাম, আতাহার আলী, তুহিন আলী, রবিউল আলম, সোহাগ, এমদাদ রেজা, লাল্টু মিয়া, আঃ হাকিমসহ অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, ছাত্র ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিকসহ অসংখ্য দর্শক উপস্থিত ছিলেন। বিভিন্ন বিদ্যালয়ের ৫৬ জন ছাত্র এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

ঝিনাইদহ সদর উপজেলায় ভলিবল প্রতিযোগিতা, সনদপত্র ও পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে ছাত্রদের হাতে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি তুলে দেন ঝিনাইদহ জেলা ক্রীড়া অফিসার (অতিঃ দাঃ) মোঃ তানভীর হোসেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button