ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে মোটরসাইকেল আরোহীকে পিষে মারলো বাস

ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল রাত সাড়ে ১০ টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের পল্লী বিদুৎ অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত যুবক ঝিনাইদহ সদর উপজেলার ১নং সাধুহাটী ইউনিয়নের পোতাহাটী গ্রামের শাহাজান আলীর ছেলে মোঃ মিঠুন ইসলাম (২৫)। তিনি ঝিনাইদহে এম এম আয়ুর্বেদিক প্রতিষ্ঠানের সেলস রিপ্রেজেন্টটেটিভ হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা পূর্বাশা পরিবহনের একটি বাস ঝিনাইদহের পল্লী বিদুৎ সমিতির সামনে এলে বিপরিত দিক থেকে আসা একটি মোটরসাইকেল কে পিষ্ট করে ১৫ থেকে ২০ গজ টেনে নিয়ে যায় । তখন লোকজন দৌড়ে এলে চালক গাড়ী ছেড়ে পালিয়ে যায়।তাৎক্ষনিক স্থানীয়রা ফায়ার সাভির্সে খবর দিলে তারা ছুটে গিয়ে লাশটি উদ্ধার করে

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বাসটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। লাশ ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, সারাদিনের ডিউটি শেষে মিঠুন বাড়ী ফিরছিল। এ সময় ঘটনাস্থালে পৌঁছালে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button