Uncategorized

গ্রামে শান্তি ফিরিয়ে আনতে হরিণাকুন্ড পুলিশের শান্তি সমাবেশ

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের হরিণাকুণ্ডু পৌরসভাধীন জোড়াপুকুরিয়া মান্দাতলা গ্রামে আইনশৃঙ্খলা স্বাবাবিক রাখতে শান্তি সমাবেশ করেছে ঝিনাইদহ হরিণাকুন্ড পুলিশ। বৃহস্পতিবার (৯ মার্চ) বিকালে হরিণাকুণ্ডু থানার আয়োজনে জোড়াপুকুরিয়া-মান্দারতলা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: জাহাঙ্গীর হোসাইন ।

বিশেষ অতিথি বক্তব্যদেন পৌরসভার মো: মেয়র ফারুক হোসেন। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ও উপজেলা আ’লীগের নেতা সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক কামাল হোসেন, বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সভাপতি খায়রুল ইসলাম, দুই গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সাধারণ মানুষ। সভায় বক্তাগণ দুই গ্রামের বিবাদমান মানুষদের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করা থেকে বিরত থাকতে আহব্বান জানান।

থানা পুলিশ সুত্রে জানা গেছে,বেশ কিছুদিন পূর্ব থেকে ঐ দুই গ্রামের দুই দলের মানুষের মধ্য প্রায়ই তুচ্ছ বিষয় নিয়ে শেষ পর্যন্ত রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। এতে দুই দলের মানুষের জান ও মালের ক্ষতিসাধন হয়। ঐ গ্রামদুটির মানুষে মাঝে শান্তি ও নিরাপত্তা ফিরিয়ে আনার জন্য এ সামবেশ বলে জানান হরিণাকুন্ড থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button