কোটচাঁদপুরনির্বাচন ও রাজনীতি

কোটচাঁদপুরে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

ঝিনাইদহ চোখ-
বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং আওয়ামী লীগ সরকারের দূর্ণীতির প্রতিবাদ ও পূর্বঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে ঝিনাইদহের কোটচাঁদপুরে বিএনপি’র অবস্থান কর্মসূচি পালিত হয়েছে। শনিবার বিকালে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে মেইন বাসস্টান্ড উপজেলা কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল। অবস্থান কর্মসূচিতে প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ আবুবকর বিশ্বাস। অতিথিরা সরকারের সমালোচনা করে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, গণতন্ত্র রক্ষা করতে আসছে দ্বাদশ সংসদ নির্বাচন নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে দিতে হবে। অন্যথায় সাধারণ মানুষ এই অবৈধ সরকারকে টেনে হেঁচড়ে নামাবে। এসময় তারা নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলীর সঞ্চালনায়

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর বিএনপি’র সভাপতি সাবেক পৌর মেয়র সালাহউদ্দীন বুলবুল সিডল, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক হোসেন খোকন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, জেলা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মোস্তফা শাহিদ, জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদক ফারুকুল আলম শেখা প্রমূখ। অবস্থান কর্মসূচি শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button