কালীগঞ্জক্যাম্পাস

কালীগঞ্জ থেকে ঢাবিতে চান্স পাওয়ায় পেলো সংবর্ধনা

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ চোখ-
ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার পৌর বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক জহুরুল হক বিপ্লব এর জ্যেষ্ঠ কন্যা জান্নাতুল হক বহ্নি ঢাকা বিশ্ববিদ্যালয়ের “খ” ইউনিটে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে মেধাতালিকায় ভর্তি হওয়ার সুযোগ পেয়েছেন।

কালিগঞ্জ পৌর বাজার ব্যবসায়ী সমিতির অন্যতম সংগঠক সুপরিচিত ব্যবসায়ী এই নেতার জ্যেষ্ঠ কন্যার সাফল্যে ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে মেয়ে জান্নাতুল হক বহ্নিকে সংবর্ধনা দেওয়া হয়। গত কাল রোববার রাত ৮ টার দিকে ব্যবসায়ী সমিতির কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে নেতৃবৃন্দ মেধাবী এই শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তার হাতে উপহার তুলে দেন।

এসময় জান্নাতুল হক বহ্নি এই আয়োজনের জন্য সকলকে ধন্যবাদ দিয়ে বলেন,আমার আজকের এই সাফল্যের নেপথ্যে আমার বাবা জহুরুল হক বিপ্লব ও মা পৌষি রহমানের অনেক অবদান রয়েছে।আমি তাদের স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করে যাচ্ছি । সকলে আমার জন্য দোয়া করবেন। উল্লেখ্য, জান্নাতুল হক বহ্নি নলডাঙ্গা ভূষণ শিশু একাডেমী থেকে পিএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়ে সলিমুন্নেছা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ভর্তি হন।ঐ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় ৪.৭৯ পয়েন্ট এবং মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে ৪.৬৭ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হন।

পরবর্তীতে আলহাজ্ব আমজাদ আলী ও ফাইজুর রহমান মহিলা ডিগ্রী কলেজ থেকে এইচ এস সি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ ৫ পান।

কালিগঞ্জ পৌর বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক জান্নাতুল হক বহ্নির গর্বিত বাবা জহুরুল হক বিপ্লব আজকের এই আয়োজনের জন্য সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।এইক সাথে তিনি তার কন্যার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে কালিগঞ্জ পৌর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আসাদুজ্জামান বলেন, পৌর ব্যবসায়ী সমিতির নির্বাচিত পরিষদের সকল নেতৃবৃন্দ মিলে আমরা একটি পরিবারের মতো মিলেমিশে থাকি। এই সমিতির অন্যতম ব্যবসায়ী নেতা জহুরুল হক বিপ্লবের কন্যার এই সাফল্যে আমরা গর্বিত। পৌর ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button