টপ লিডমহেশপুর

ঝিনাইদহের সীমান্ত পথে আসছে মাদক!

ঝিনাইদহের চোখঃ

মাদকের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের পরও ঝিনাইদহের মহেশপুর ও চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত পথে ভারত থেকে মাদক আসছে। পাচার হয়ে আসার পর দেশের অভ্যন্তরে যাওয়ার সময় পুলিশ, র্যাব ও বিজিবি’র হাতে ধরা পড়ছে। এদিকে পাচার কাজে ব্যবহার করা হচ্ছে নারীদের।

গত ৫ এপ্রিল জীবননগর থেকে ফেনসিডিল নিয়ে ঝিনাইদহের দিকে আসার পথে কোটচাঁদপুর উপজেলার কাগমারি মোড়ে তিন নারী ও এক কিশোরকে ২শ ৫৩ বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ।

সোমবার সকালে কোটচাঁদপুর উপজেলার সোয়াদী গ্রামে পুলিশ ১শ ৭৭ বোতল ফেনসিডিলসহ দুই নারীকে গ্রেফতার করে। তারা মুড়ির ব্যাগ, ভ্যানেটি ব্যাগ ও শরীরের নানা স্থানে লুকিয়ে বহন করছিল এগুলো। এভাবে নারীদের মাদক পাচার কাজে ব্যবহার করে গডফাদাররা।

ঝিনাইদহ পুলিশ সুপার অফিস সূত্রে জানা গেছে, গত ১ জানুয়ারি থেকে ৩১ মার্চ পর্যন্ত পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭শ ৭০ বোতল ফেনসিডিল, ৮ হাজার ৫৮৬ পিস ইয়াবা ও ১২ কেজি ৭শ গ্রাম গাঁজা উদ্ধার করে। আর মাদকের মামলা হয়েছে ৩শ ৩৭টি এবং ৩শ ৭২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

বিজিবি’র ৬ চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ঈমাম হাসান জানান, ফেনসিডিল ও ইয়াবা বহনকারীরা ধরা পড়ে। কিন্তু মূল মাদক ব্যবসায়ীরা পর্দার আড়ালেই থেকে যায়। তিনি বলেন, মাদক চোরাচালন বন্ধে সীমান্ত এলাকার জনপ্রতিনিধিদের বেশি সহযোগিতা প্রয়োজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button