হরিনাকুন্ডু

হরিণাকুন্ডু উপজেলা ও পৌর কৃষকদলের কমিটি গঠন

ঝিনাইদহের চোখ-
দীর্ঘদিন পর ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা ও পৌর কৃষকদলের আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে এই দুই শাখার কমিটি গঠন করা হয়। উপজেলা শাখার কমিটিতে ডা: আব্দুল আলীমকে আহŸায়ক, আয়ুব হোসেন, মোহাম্মদ আলী, আব্দুল খালেক, ছানোয়ার হোসেন, আহম্মদ আলীকে যুগ্ম আহŸায়ক ও আলমগীর হোসেন আলমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও মানোয়ার হোসেনকে আহŸায়ক, হবিবর রহমান, ইব্রাহিম মন্ডল, রবিউল ইসলাম সন্টু (সন্টু লস্কর), শরিফুল ইসলাম মন্ডল, অনজের আলী চৌধুরী, নজরুল ইসলাম, আব্দুল মান্নানকে যুগ্ম আহŸায়ক ও আমিন উদ্দিনকে সদস্য সচিব করে ৩২ সদস্য বিশিষ্ট পৌর কৃষকদলের কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় ডা: আব্দুল আলিম’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষক দলের যুগ্ম আহŸায়ক সামছুর রহমান।

প্রধান বক্তা ছিলেন জেলা কৃষক দলের যুগ্ম আহŸায়ক মিজানুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কৃষকদল নেতা মাছুম হোসেন, আব্দুল কুদ্দুস, শুকুর আলী, কামরুজ্জামান প্রিন্স, উজির আলী, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহŸায়ক মোজাম্মেল হক মোজাম, সাবেক সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, বর্তমান সহ-সভাপতি আজিজুল ইসলাম, জমির মোল্লা, ইয়াকুব হোসেন মন্ডল, রবিউল ইসলাম, উপজেলা যুবদলের আহŸায়ক আব্দুস সামাদ, শ্রমিক দল নেতা শরিফুল ইসলাম খোকন, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খাইরুল ইসলাম, পৌর যুবদলের আহŸায়ক হারুন-অর-রশিদ। অনুষ্ঠানে আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে ওই কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button