কোটচাঁদপুর

ঝিনাইদহে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুমন মালাকার

‘‘আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো’’ এই প্রতিবাদ্য নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস। দিবসটি উপলক্ষে কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ স্কাউটস কোটচাঁদপুর উপজেলা শাখার সার্বিক সহযোগিতায় সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

এতে বাংলাদেশ স্কাউটস কোটচাঁদপুর উপজেলা শাখার সদস্য বৃন্দ ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী অংশ নেয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। এ সময় চালক ও পথচারীদের জনসচেতনতা বৃদ্ধির লক্ষে লিফলেট বিতরণ করা হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ স্কাউট কোটচাঁদপুর উপজেলা শাখার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রতন মিয়া, বাংলাদেশ স্কাউট কোটচাঁদপুর উপজেলা শাখার সাধারণ সম্মাদক মোঃ আক্কাস আলী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, উপজেলা স্কাউট কমিশনার ওয়াছেউল আলম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, সাফদারপুর ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির, বলুহর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, আ.লীগ নেতা কাজী আলমগীর প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button