হরিনাকুন্ডু

ঝিনাইদহে ধর্ষনসহ একাধিক মামলায় ৬ জন গ্রেফতার

এইচ.মাহবুব মিলু, হরিণাকুন্ডু

ঝিনাইদহের হরিণাকুন্ডু থানায় ধর্ষনসহ একাধিক ঘটনার মামলায় থানা পুলিশ ছয় জনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরন করেছে।

সোমবার শৈলকুপা থানার চর গোলকনগর গ্রামের বিপ্লব হোসেনের স্ত্রী শাহানাজ পারভীন (২৪), একই উপজেলার মাইলমারী গ্রামের মৃতঃ শহিদুল ইসলামের পুত্র জাহিদুল ইসলামের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মামলা দয়ের করে যাহার নং-১১। শাহানাজ পারভীন ও তার স্বামী বাবুল হোসেন জানান গত দুই মাস ধরে শাহানাজ পারভীনের সাথে মোবাইল ফোনে কথা বলার ভিত্তিতে ভিকটিমের সাথে যোগযোগ অব্যাহত থাকে জাহিদুল ইসলামের। একপর্যায়ে ভুক্তভোগী শাহানাজ পারভীন ঢাকা সাভারে বসবাসর তার বোন কল্পনা আক্তারের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য বললে জাহিদুল ইসলাম হরিণাকুন্ডু উপজেলার উপজেলা শাখারীদহ গ্রামের দুসম্পর্কের বোন শাহেদা আক্তারের বাড়ীতে এনে তার বোনের সাথে ঢাকায় পাঠানোর অঙ্গীকারে রাতভর ধর্ষণ করে।

পরবর্তীতে শাহানাজ পারভীন তার স্বামীকে জানালে প্রথমে শৈলকুপা থানায় অভিযোগ দায়ের করে পরবর্তীতে হরিণাকুন্ডু থানায় ধর্ষণ মামলা দায়ের হয় এবং থানা সেকেন্ড অফিসার এস.আই আওলা মাইলমারী গ্রাম থেকে জাহিদুল ইসলাম কে গ্রেফতার করে চালান দেয়। অপর দিকে সোমবার সকালে সাতক্ষীরা ভেড়ামারা থেকে পাথর বোঝাই একটি ট্রাক হরিণাকুন্ডু বাজারে আসার পথে শিতলী গ্রামের সাইফুল ইসলামের (৪) পুত্র শামীম ইসলাম কে চাপা দেয়। এতে শামীমের পা চূর্ণ বিচ্যুর্ণ হয়ে যায়। বর্তমানে সে ঢাকায় চিকিৎসাধীন রয়েছে এ ব্যাপারে এস.আই ছরোয়ার ট্রাক ড্রাইভার ইমরান ও হেলপার আরিফুল ইসলাম কে গ্রেফতার করে ও দূর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করে থানায় আনে। এছাড়াও রবিবার সন্ধায় স্থানীয় আওয়ামীলীগ নেতা হরিণাকুন্ডু আদর্শপাড়ার সুলতান মন্ডলের পুত্র মোহাম্মদ লাল কে স্যালো পার্টস বিক্রেতা হরিণাকুন্ডু শান্তি পাড়া আক্তারুজ্জামান লিটুর পুত্র সোয়েব আক্তার স্বাধীন (২০) মালামাল কেনা বেচার এক পর্যায়ে টাকা লেনদেন কে নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে লোহার পাইপ দিয়ে উপর্যুপরি মারপিট করে। এ ঘটনায় লালের মাথায় থুথমি ও বুকের পার্শ্বে মারাত্মক যখম হয়। বর্তমানে সে হরিণাকু-ু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে আহতের ভাই শরিফুল ইসলাম হরিণাকু-ু থানায় সোয়েব আক্তার কে আসামী করে মামলা করলে এ এস. আই নাসির আসামীকে গ্রেফতার করে থানায় আনে এবং কোর্ট হাজতে প্রেরণ করে। হরিণাকুন্ডু আন্দুলিয়া গ্রাম থেকে দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে খরব পেয়ে এস.আই সাখাওয়াত হোসেন আন্দুলিয়া গ্রামের কোছিম মন্ডলের পুত্র আতিয়ার মন্ডলের বাড়ীতে অভিযান চালায় তার জামায় শৈলকুপার চাঁদপুর গ্রামের মৃত আইনাল মন্ডলের পুত্র মহিদুল ইসলাম ঐ বাড়ীতে চোরাই মোটর সাইকেলে রেখে বেচাঁকেনা করে বলে পুলিশের কাছে অভিযোগ ছিল। অভিযানের এক পর্যায়ে মহিদুল ইসলাম একটি ডিসকভার-১২৫ মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায় পিছু ধাওয়া করলে জোড়াদহ পুলিশ ফাঁড়ির সামনে মোটর সাইকেল ফেলে রেখে মহিদুল পালিয়ে যায়।

এছাড়াও মহিদুলের শ্বশুর আতিয়ার মন্ডলের বাড়ী থেকে অপর মোটর সাইকেল ডিসকভার-১০০ উদ্ধার করে ০২টি মোটর সাইকেলই থানায় আনে এ ব্যাপারে থানায় মামলা হয়েছে যার নং-০৯।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button