কালীগঞ্জনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহে আব্দুল মান্নানের পক্ষে মোটরসাইকেল শো-ডাউন

আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহের চোখ

আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার বিকালে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ মটর সাইকেলের শো -ডাউন করেছে।
”শেখ হাসিনার সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন” এ শ্লোগান দিয়ে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এম.পি আব্দুল মান্নান এর পক্ষে এই মটর সাইকেলের বহর কালীগঞ্জ আওয়ামী লীগ অফিসের সামনে থেকে বের হয়ে জামাল ইউনিয়ন, কোলা ইউনিয়ন, নিয়ামতপুর ইউনিয়ন এবং কালীগঞ্জ পৌরসভা প্রদক্ষীন করে এই মটরসাইকেল বহর একই স্থানে এসে শেষ হয়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে ঝিনাইদহ-৪ আসনের সাবেক এম.পি মোঃ আব্দুল মান্নান এর নির্দেশে এ মটর সাইকেল শোডাউনের ব্যবস্থা করা হয়েছে। এই শোডাউনে কয়েক হাজার মটর সাইকেল অংশ নিয়েছে। মটর সাইকেল শোডাউনের নেতৃত্ব দেন কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুর রশীদ খোকন।

এই মটর সাইকেল বহরে উপস্থিত ছিলেন, ১নং সুন্দরপুর দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আনিচুর রহমান, ৩নং কোলা ইউনিয়নের আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, ৮নং মালিয়াট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল খা, ১১নং রাখালগাছী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাব হোসেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর সাবেক সাধারণ সম্পাদক ইসরাঈল হোসেন, কালীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক লুৎফুল বারি রনো এবং পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেনসহ উপজেলার সকল নেতাবৃন্দ এ মটরসাইকেল শো-ডাইনে অংশ নেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button