শৈলকুপা

ঝিনাইদহে কৃষকের উপর অতর্কিত হামলা

ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক প্রতিপক্ষের অতর্কিত হামলায় ফটিক মোল্লা (৩৫) নামের এক কৃষক গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার দিগনগর বাজারে।

জানা যায়, দিগনগর ইউনিয়নের হড়রা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ও আকামতের মধ্যে দীর্ঘদিন ধরে সামাজিক আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই সূত্র ধরে বুধবার রাতে দিগনগর বাজার থেকে আব্দুল মেম্বারের কর্মী কৃষক ফটিক মোল্লার উপর আকামত মেম্বারের কর্মীরা অতর্কিত হামলা চালিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন কৃষক ফটিক মোল্লা জানান, তিনি বুধবার রাত আনুমানিক ৮টার দিকে দিগনগর বাজারে নুরু মোল্লার মুদি দোকানে বসে ছিলেন। এমন সময় আকামত মেম্বারের কর্মী হড়রা গ্রামের কোরবান শেখের ছেলে তারিখ শেখ, জোয়াদ আলী শেখের ছেলে কোবাদ আলী, ফরিদুলের ছেলে সাইফুল ও তৌহিদ মোল্লার ছেলে মনির হোসেনসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার উপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাত্ব জখম করে। তার চিকৎসারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এখনো কোন লিখিত অভিযোগ তিনি পাননি। অভিযোগ পেলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button