টপ লিডনির্বাচন ও রাজনীতিশৈলকুপা

হাকিমপুর ইউনিয়নে নৌকার প্রার্থীর গ্র্যান্ড শো ডাউন

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহ চোখ-

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৭ নম্বর হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী শিকদার ওয়াহিদুজ্জামান ইকু’র সমর্থনে বিশাল শোডাউন হয়েছে।

দলীয় মনোনয়ন পাওয়ার পর তিনি রবিবার দুপুরে ঝিনাইদহে আসেন। সেখান থেকে শৈলকুপা উপজেলা ভাটই আসেন। ওইখানে তার হাজার হাজার সমর্থক নেতা কর্মীরা অভ্যর্থনা জানিয়ে ৭ – ৮ ’শ মোটরসাইকেল,প্রাইভেট কার, মাইক্রোবাস, কয়েক’শ নসিমন, আলমসাধু ও ইজিবাইকে চড়ে শোডাউন শুরু করে।
এ শো ডাউন ভাটই থেকে শুরু করে গাড়াগঞ্জ, শৈলকুপা শহর হয়ে প্রায় ২৫ কিলোমিটার পথ পাড়ি দিয়ে প্রার্থীর বাড়ি উপজেলার নলখোলা গ্রামে গিয়ে শেষ হয়।
এসময় উৎসুক জনগন রাস্তার পাশে দাড়িয়ে তাকে অভ্যর্থনা জানান।
শিকদার ওয়াহিদুজ্জামান ইকুর মেঝ ভাই শিকদার কামরুজ্জামান জিকু হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি গত ১০ এপ্রিল মারা গেলে চেয়ারম্যান পদ শুন্য হয়। নির্বাচন কমিশন চেয়ারম্যানের শুন্য পদে নির্বাচনের তফশিল ঘোষনা করে। তফলিশ অনুযায়ী আগামী ১৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৮ জুন মনোনয়নপত্র জমা দানের শেষ দিন। ১৯ জুন মনোনয়নপত্র বাছাই, ২৫ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ও ২৬ জুন প্রতিক বরাদ্ধ হবে।
শিকদার ওয়াহিদুজ্জামান ইকুর বাবা শিকদার মোশারাফ হোসেন সোনা শৈলকুপা উপজেলা চেয়ারম্যান ছিলেন। তিনি উপজেলা চেয়ারম্যান থাকা অবস্থায় ২০২০ সালের ৪ নভেম্বর মারা যান। উপজেলা চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ওয়াহিদুজ্জামান ইকুর মা মোছাম্মৎ শেফালী বেগম আওয়ামী লীগ প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়ে জয় লাভ করেন। তিনি চেয়ারম্যান থাকা অবস্থায় ২০২২ সালের ১৫ মে মারা যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button