কালীগঞ্জ

প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে ঝিনাইদহে সরকারি গোয়েন্দা সংস্থার নামে ফেসবুক আইডি!

সরকারি ও পুলিশের গোয়েন্দা সংস্থা ডিএসবি, এনএসআই ও ডিজিএফআইয়ের নাম ব্যবহার করে ফেসবুক আইডি ব্যবহার করা হচ্ছে। আইডির প্রফাইল ছবি ব্যবহার করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আইডির লিংক ব্যবহার করা হয়েছে যঃঃঢ়ং://বিন.ভধপবনড়ড়শ.পড়স/ৎধননু.রংষবস এই নামে।

আইডিটির বিভিন্ন পোস্ট ও ইনফোতে গিয়ে দেখা যায়, ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথার ছবি দিয়ে একটি কুরুচিপূর্ণ পোস্ট দেওয়া হয়েছে। এছাড়া ইনফোতে কালীগঞ্জে সরকারি নলডাঙ্গা ভূষণ স্কুল ব্যবহার করা হয়েছে। তবে, পোস্ট এবং তথ্য দেখে নিশ্চিত হওয়া গেছে আইডিটা ঝিনাইদহের কোন এলাকা থেকে চালানো হতে পারে।

এদিকে, প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে সরকারের উচ্চ পর্যায়ের গোয়েন্দা সংস্থার নাম ব্যবহার করে ফেসবুক আইডি ব্যবহার করায় মানুষের মনে নানা রকম প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। আর এমন আইডি দিয়ে পোস্ট দিয়ে হেয় করা এবং বিষয়টা প্রশাসনের নজরে না পড়ায় অনেকে হতাশা প্রকাশ করেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুচ আলী জানান, এই বিষয়টা আমি জানি না। তবে আইডিটা ফেক আইডি কিনা সেটা দেখতে হবে। আমি বিষয়টা পুলিশের সাইবার সিকিউরিটি সেলকে জানাবো বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button