মাঠে-ময়দানে

ঝিনাইদহ কেসি কলেজ আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে-ফাইনালে পদার্থ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগ

এলিস হক

বাইশ দিন বিরতির পর ঝিনাইদহ সরকারি কেসি কলেজের আয়োজনে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের খেলা বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে পদার্থ বিজ্ঞান ও ব্যবস্থাপনা বিভাগ দল জয়লাভ করে ফাইনালে উন্নীত হয়েছে। আজ সোমবার ২৯শে অক্টোবর’১৮ সকাল সাড়ে ৯টায় প্রতিযোগিতার সপ্তমদিনের প্রথম সেমিফাইনাল খেলায় টাইব্রেকারে পদার্থ বিজ্ঞান ৩-০ গোলে হিসাববিজ্ঞানকে হারিয়ে দেয়।

প্রথম সেমিতে উভয় দল খেলার নির্ধারিত সময়ে কোনো গোল করতে পারেনি। ফলে টাইব্রেকার কিক গড়ায়। টাইব্রেকারে পদার্থ বিজ্ঞানের আরিফ, আলাউদ্দিন ও রাকিব গোল করেন। রিজুু গোল করতে ব্যর্থ হন।

পদার্থ বিজ্ঞান : গোলকিপার রাকিব, আরিফ, আবু বক্কর, আলাউদ্দিন, আতিক, দবির, রিজু, রমেন, তানভীর, জিহাদ ও আশিক।
হিসাব বিজ্ঞান : গোলকিপার সোহান, লিয়ন, সজিব, তৌহিদ, মেহেদী (সোহেলরানা), ইমন, সাকিব, আলী, মোমিনুর ও সোহাগ।
রেফারি : শাহ মোহাম্মদ আবদুল্লাহ। সহকারি রেফারি : রবিউল ইসলাম ও জামাল হোসেন। ৪র্থ সহকারি রেফারি : শাহানুর ইসলাম সাগর।

সকাল সোয়া ১১টায় সর্বশেষ দ্বিতীয় সেমিফাইনাল খেলায় টাইব্রেকারে ব্যবস্থাপনা বিভাগ ৪-৩ গোলে ডিগ্রী পাস বিভাগকে হারিয়ে দেয়।
উভয় দলের মধ্যকার খেলার নির্ধারিত সময়ে কোনো গোল করতে পারেনি। ফলে টাইব্রেকার কিক সম্পন্ন হয়। ব্যবস্থাপনার নাছিম গোল করতে না পারলেও অপরাপর তিতু, মুুন্না, হাবিব ও বিশ্বজিৎ গোলের দেখা পেয়েছেন। দলনায়ক নাছিমের করা কিক পোস্টের উপর দিয়ে বল চলে যায়। পক্ষান্তরে ডিগ্রী পাসের মেহরাব ও রাজন গোল করলেও জুবায়ের, রাজন ও জুয়েল গোল করতে পেরেছেন।

ব্যবস্থাপনা বিভাগ : গোলকিপার রাজু, তিতু, মুন্না, তুষার, জিসান (আসিফ), মাহবুব, মুসফিকুর রহমান নাছিম (অধিনায়ক), বিশ্বজিৎ, খালিদ, মুক্ত ও হাবিব।

ডিগ্রী পাস বিভাগ : গোলকিপার রাজু আহমেদ, জুবায়ের, ইমামুল (রাসেল), রাজন মিয়া, মেহেদী হাসান (অধিনায়ক), জুয়েল, হারুন, আশরাফুল, মেহরাব, আশরাফ (মিন্টু) ও কামাল।
রেফারি রবিউল ইসলাম। সহকারি রেফারি শাহ মোহাম্মদ আবদুল্লাহ ও জামাল হোসেন। ৪র্থ সহকারি রেফারি শাহানুর ইসলাম সাগর।

আজ মঙ্গলবার ৩০শে অক্টোবর’১৮ তারিখ সকাল ৯টায় আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় খেলবে ব্যবস্থাপনা বিভাগ ও পদার্থ বিজ্ঞান বিভাগ দল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button