হরিনাকুন্ডু

ঝিনাইদহে গৃহবধূ হত্যার ১০দিন পার, গ্রেফতার শূন্য

আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহের চোখ

গত ২৫ শে অক্টোবর ঝিনাইদহের হরিণাকুণ্ডু থানায় গৃহবধূ হত্যার ঘটনার একদিন পর ২৬ শে অক্টোবর চারজন ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা করা হয়। অথচ হত্যা মামলার ১০ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত অভিযুক্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এই বিষয়ে পুলিশ বলছে অভিযুক্ত চারজন ব্যক্তিই পলাতক রয়েছে। এদিকে মৃত কাকলী খাতুন (২১) এর পরিবার দাবী করে বলেন, মামলায় অভিযুক্তরা এলাকা দিয়ে ঘুরে বেড়ানোর পরেও পুলিশ তাদেরকে গ্রেফতার করছে না।
নিহত কাকলীর পিতা কাবিল হোসেন (৪৫) বলেন, দীর্ঘদিন ধরেই প্রেমের বিয়ের কারনে জামাই দোলন যৌতুক দাবী করে আসছিল। এই জন্য সে তার মেয়েকে নিয়মিত মারধর করতো বলেও তিনি জানান।
এই ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান, গৃহবধূ কাকলী হত্যার ঘটনায় চারজন ব্যক্তির নামে মামলার এজাহার করা হয়েছে, তারা হচ্ছেন- স্বামী মোঃ দোলন (২৪) মোঃ হামিদুল (২৭) শ্বাশুড়ি মোছা ফরিদা বেগম, শ্বশুর আব্দুল মান্নান মামলা নম্বর হলো ১৭। কেন গ্রেফতার করা যাইনাই এই প্রশ্নে তিনি বলেন, আমরা এই চার ব্যক্তির মোবাইল নম্বর ট্রাকিং এ দিয়েছি, আশা করছি অচিরেই তাদেরকে গ্রেফতার করা যাবে।
ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে ও গ্রেফতার না হওয়ার বিষয়টি জানানো হলে তিনি বলেন, এই মামলার ব্যাপারে আমি অবগত ছিলাম না। এসময় তিনি আশ্বাস প্রদান করে বলেন, এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button