মহেশপুর

ঝিনাইদহে মনোনয়ন জমা দেওয়ার পর নাশকতার আসামী

বুধবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার পর আবারও নাশকতা মামলার আসামী হলেন অধ্যাপক মতিয়ার রহমান।

প্রাপ্ত সুত্রে জানাগেছে, ২৮শে নভেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন ছিলো। ঐদিন ঝিনাইদহ-৩ আসনে অধ্যপক মতিয়ার রহমান সহ ৮জন প্রার্থী মনোনয়ন পত্র দালিখ করেন।

মহেশপুর থানা সুত্রে প্রকাশ ঐ রাত্রেই মহেশপুর থানায় এস আই কাঞ্চন বাদি হয়ে একটি নাশকতা মামলা করেন, যার নং ৩০, তারিখঃ ২৮/১১/২০১৮ইং। ঘটনা স্থল বেলেমাঠ বাজার, সময়ঃ ৮.৪৫ মিনিট। মামলার বাদি জানান ঘটনা স্থল থেকে ২জনকে আটক করা হয় এবং ৯টি হাতবোমা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন যশোর এম এম কলেজের অনার্স পড়–য়া ছাত্র মান্দারবাড়ীয়া গ্রামের শফি উদ্দীনের ছেলে জামিল হোসেন(২২) ও কোটচাদপুর উপজেলার রবিক উদ্দীনের ছেলে ওহেদ মুরাদ কবির। মামলায় ১৩জন কে এজাহার ভুক্ত আসাসি এবং ৭জনকে অজ্ঞাত আসাসি করা হয়েছে। এজাহার ভুক্তদের মধ্যে ঐক্য ফ্রন্টের মনোনীত প্রার্থী অধ্যাপক মতিয়ার রহমানের নাম রয়েছে।

আটককৃত জামিলের ভাই সাইফুল ইসলাম জানান, তার ভাই সন্ধার আগে মহেশপুর থেকে বিদ্যু বিল দিয়ে এসে মান্দারবাড়ীয়া গ্রামের তার দোকানের সামনে বসে ছিলো। এসময় দুই মটর সাইকেলে চার জন পুলিশ গিয়ে তার ভাই জামিল ও একই গ্রামের দ্বীন মোহাম্মেদের ছেলে গোলাম মোর্সেদ কে ধরে নিয়ে আসে। পরে গোলাম মোর্সেদ ছাড়া পায়।

মামলা তদন্তকারী কর্মকর্তা মহেশপুর থানার এস আই শামীম মিয়া জানায়, আমি মামলা কেবল মাত্র হাতে পেয়েছি তদন্ত না করে কিছুই বলতে পারব না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button