ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে চাকরি না পেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

চাকরি না পেয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-কোরআন বিভাগের ছাত্র আজিমুদ্দীন (২৪) বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। আজিমুদ্দীন ঝিনাইদহ শহরের মহিষাকুণ্ডু গ্রামের আব্দুল হান্নান মহুরির ছেলে।

আজিমুদ্দীনের দাদা আব্দুল মালেক জানান, চাকরি না পেয়ে দীর্ঘদিন হতাশায় ভুগছিলেন আজিমুদ্দীন। এক পর্যায়ে গত বৃহস্পতিবার তিনি বিষপান করেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শনিবার সকালে মৃত্যু হয়।

তিনি আরো জানান, আল-কোরআন থেকে অনার্স মাষ্টার্স পাস করার পর আজিমুদ্দীন ঝিনাইদহ জেলা প্রশাসকের দপ্তরসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে চাকরির আবেদন করেন। কিন্তু কোন জায়গায় টাকা ছাড়া তার চাকরি হয়নি।

এলাকার ওয়ার্ড কাউন্সিলর মহিউদ্দীন জানান, শুনেছি চাকরি না পেয়ে আজিমুদ্দীন আত্মহত্যা করেছে। ছেলেটি খুব নম্র ভদ্র হিসেবে এলাকায় পরিচিত। বেশ কিছুদিন তিনি পঞ্চগ্রাম জামে মসজিদে তিনি ইমামতিও করেছেন বলে ওয়ার্ড কাউন্সিলর উল্লেখ করেন।

তবে প্রতিবেশীরা জানান, পাবনার একটি মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। দুই বছর আগে মেয়েটির বিয়ে হয়ে যায়। গত বৃহস্পতিবার মেয়েটি আজিমুদ্দীনের সাথে দেখা করে তার কাছে ফিরে আসার প্রস্তাব দেয়। ওই দিনই শহরের হামদহ এলাকায় আজিমুদ্দীন বিষপান করে। তবে পরিবারের পক্ষ থেকে প্রেমের কারণে বিষপানের কথা অস্বীকার করা হয়েছে।

লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে বলে ছেলের দাদা আব্দুল মালেক জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button