Uncategorized

ঝিনাইদহ-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থীকে অবাঞ্চিত ঘোষনা

জাহিদুল ইসলাম—-

বৃহষ্পতিবার ঝিনাইদহ-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী কামরুজ্জামান স্বাধীনকে মহেশপুর-কোটপুর জাতীয় পার্টির নেতৃবৃন্দ অবাঞ্চিত ঘোষনা করেছেন।

দলীয় সুত্রে জানাগেছে কামরুজ্জামান স্বাধীন জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে লুকোচুরি খেলছে। দশম জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়ে নিজের ভোট না দিয়ে ঢাকায় পালিয়ে যায় এবং দলীয় অর্থ অত্মসাৎ করে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অদ্যবধি পর্যন্ত জেলা এবং উপজেলার কোন নেতৃবৃন্দের সাথে সে কোন যোগাযোগ করেনি।

মহেশপুর কোটচাদপুর নেতৃবৃন্ধ জখন মহাজোটের হয়ে কার্যক্রম শুরু করেছে। ঠিক সেই মুহুর্তে পর্দার আড়ালে থেকে প্রচার মাইক এলাকায় ছেড়েছে। এলাকার নেতা বা কর্মীদের সাথে যোগযোগ না করায় জাতীয় পার্টি প্রার্থী কামরুজ্জামান স্বাধীনকে বয়কট করেছেন এবং দুই উপজেলায় তাকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।

কোটচাদপুর উপজেলার জাতীয় পার্টির সভাপতি আব্দুল মাজেদ, সাধারন সম্পাদক আনোয়ার ইসলাম সেন্টু, মহেশপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহমান, সাধারন সম্পাদক মকলেসুর রহমান মিলন, মহেশপুর পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল কাদের আলম কামরুজ্জামান স্বাধীনকে অবাঞ্চিত করে সকল নেতা কর্মীকে স্বাধীনের পক্ষে কাজ না করার আহবান জানিয়ছেন। একই সাথে মহাজোট প্রার্থী এ্যাড. শফিকুল আজম খান চঞ্চলের নৌকা মার্কার পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button