টপ লিডশৈলকুপা

ঝিনাইদহে সাংবাদিকদের উপর হামলায় শৈলকূপা প্রেসক্লাবের গ্রেফতার দাবী

তাজনুর রহমান, ঝিনাইদহের চোখঃ

ডিবিসি নিউজের ঝিনাইদহ জেলা প্রতিনিধি শৈলকুপা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা সাংবাদিক আব্দুর রহমান মিল্টন সহ দুই সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে শৈলকুপায় সাংবাদিকরা প্রতিবাদসভা করেছে ।

শৈলকুপা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে বিকালে প্রেসক্লাবের সভাপতি শাহীন আক্তার পলাশের সভাপতিত্বে এক জরুরী সভা ডেকে এ প্রতিবাদসভা অনুষ্টিত হয়েছে। সভায় বক্তারা ঝিনাইদহের সাংবাদিকদের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও সাজা দাবী করেছেন।

উক্ত সভায় বক্তব্য রাখেন শৈলকুপা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মফিজুল ইসলাম, সমকালে পত্রিকার সাংবাদিক তাজনুর রহমান ডাবলু, মানবজামিনের ওয়ালি উল্লাহ ওলি, গণজাগরন পত্রিকার আব্দুল জাব্বার, সমাজের কথা পত্রিকার মাসুদুর রহমান, সাংবাদিক মিশু প্রমুখ ।

সাংবাদিকরা তাদের প্রতিবাদ সভায় বলেন, ১৫ডিসেম্বর সন্ধ্যায় ঝিনাইদহ শহরে যমুনা টিভি, একাত্তর টিভি, ডিবিসি নিউজ, দেশটিভি সহ বিভিন্ন টেলিভিশন ও পত্রিকার সংবাদকর্মীদের অফিস ভাংচুর ও লুটপাট নেক্কারজনক ঘটনা । অফিস থেকে লুট করা মোবাইল, ক্যামেরা, ল্যাপটপ, মডেম, টেলিভিশনের বুম, রাউটার, পেনড্রাইভ, ভোটার আইডিকার্ড, ক্রেডিটকার্ড সহ প্রয়োজনীয় কাগজপত্র ও ব্যাগ অবিলম্বে ফিরিয়ে দিতে হবে । আহত সংবাদকর্মী আব্দুর রহমান মিল্টন ও জহিরুল ইসলামের সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে ।

প্রতিবাদ সভায় সাংবাদিকদের উপর হামলার ঘটনায় দায়েরকৃত আসামীদের মধ্যে জহিরুল ইসলাম হিরো নামের একজন জামিন পাওয়ায় উদ্বেগ জানানো হয়েছে । তবে আরেক আসামী শামিমুল ইসলাম গ্রেফতার ও জামিন নামঞ্জুর হওয়ায় ঘটনায় স্বস্তি প্রকাশ করা হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button