টপ লিডনির্বাচন ও রাজনীতিমহেশপুর

ঝিনাইদহের মহেশপুরে উপজেলা পরিষদ নির্বাচনের দৌড়ঝাপ শুরু

ঝিনাইদহের চোখঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই ঝিনাইদহের মহেশপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের মনোনয়ন নিয়ে দৌড়ঝাপ শুরু করেছেন সরকার দলীয় নেতারা।

আগামী মার্চ মাসে উপজেলা পরিষদ নির্বাচন হাতে আর বেশী সময় নেই। তাই সম্ভাব্য প্রার্থীরা চায়ের আসরে নিজেদেরকে মনোনয়ন প্রত্যাশী বলে ভোটারদের কাছে দোয়ার সাথে ভোট চাওয়া শুরু করে দিয়েছেন।

যদিও এখনও নির্বাচন কমিশন উপজেলা পরিষদের নির্বাচনের তফশিল বা দিন তারিখ কোনটাই ঘোষনা করেননি। কিন্তু মহেশপুরের সম্ভাব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীরা আগে ভাগেই চায়ের দোকান থেকে শুরু করে উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে দলীয় নেতা-কর্মীদের কাছে দোয়া ও সর্মথন চাচ্ছেন। এখন পর্যন্ত মহেশপুর উপজেলায় আওয়ামীলীগের ৮ জন নেতা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের মনোনয়ন প্রত্যাশী বলে জানা গেছে।

মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে রয়েছেন মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সমাজ সেবক হারুন অর রশীদ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ড.আব্দুল মালেক গাজী, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ আসাদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মীর সুলতানুজ্জামান লিটন, জেলা কৃষকলীগের সহ সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তার হোসেন ও পান্তাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ইসমাইল হোসেন ।

মনোনয়ন প্রত্যাশীরা তাদের স্বপক্ষে সমর্থন পাওয়ার জন্য দলের নেতা কর্মীদের চায়ের দোকানে ডেকে নিয়ে আলাপ আলোচনা শুরু করেছেন এবং ফেইসবুক পাতায় প্রার্থী ও তার সমর্থকরা দলের নেতাকর্মীদের সমর্থন আদায়ের জন্য ব্যাপক প্রচার চালিয়ে যাচ্ছেন। দলের মনোনয়ন পাওয়ার ব্যাপারে সবাই আশাবাদী।

তবে বিএনপি,জামায়াত,জাতীয় পার্টি বা অন্য কোন দলের প্রার্থীর নাম এখনও পর্যন্ত চায়ের দোকানে বা গ্রাম অঞ্চলে শোনা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button