পাঠকের কথা

ছেলেটির নিথর দেহ পড়ে আছে রাস্তায়—সাকিব আহমেদ সোহাগ

ঝিনাইদহের চোখঃ

ছেলেটির নিথর দেহ পড়ে আছে রাস্তায়—সাকিব আহম্মেদ সোহাগ

আজ মন টা খুবই খারাপ শুধু একটা কথা বার বার মনে পরে গেলে খুবই কষ্ট লাগছে।আজ নিজের সামনে একটা Accident দেখে। আজ সকালে Exam দেওয়ার জন্য বাসা থেকে বের হয়ছিলাম ঝিনাইদাহের উদ্দ্যেশে বাসে অনেক ভিড় থাকার কারনে দাড়িয়েই যেতে হচ্ছিল।

সময় ৯:০০-৯:১০ হতে পারে তখন আমাদের যাত্রীবাহী বাস টি ঝিনাইদাহের বাইপাস বাসষ্টপে যাত্রী নামাচ্ছেন। তো এমন সময় আমি বাসের সামনের গ্লাস দিয়ে দেখতে পেলাম একটা বাইসাইকেল সহ একজন পরে আছে এবং একটি দ্রুতগতির ট্র‍্যাক আমাদের সামনে দিয়ে খুব দুরুত্ত চলে যাচ্ছে এবং কিছু লোকজন ট্র‍্যাক টাকে থামানোর জন্য চেষ্টা করছে কিন্তু ট্র‍্যাকটি খুবই দ্রুত গতিতে সেখান থেকে চলে যায়। তারপর আমি জানি না যে ট্রাকটি ধরা পড়েছে কি না..???

তারপর যখন আমাদের বাস টা accident য়ের স্থানে গিয়ে পৌছাই তখন যা দেখলাম তখন তা দেখার জন্য একেবারেই আমি প্রস্তুত ছিলাম নাহ।এতোটাই ভয়াবহ অবস্থা আমি আর কিছু বলতে পারছি নাহ। আর একটা জিনিষ আমাকে সহ বাসের ড্রাইভার হেলপার সহ সাধারণ সব যাত্রীদের কে এমন ভাবে কষ্ট দিয়েছে যা দেখে তাহল একটা ষ্কুল ছাত্রের বিভ্যস দেহ দেখে ক্লাস ৭ বা ৮ এ পড়ে মনে হয়।

ছেলেটির গায়ে সাদা ষ্কুল ড্রেস পড়া গলাই ঝুলছে স্কুল এর আইডি কার্ড।পরে আছে ছেলেটির নিথর দেহ যা দেখে আজ মনটা ভীষণ খারাপ হয়েগেছে।ধিক্কার জানাই বাংলাদেশের সড়ক ব্যবস্থাপনার।যার কোন সঠিক ব্যবস্থাপনা নাই।আর কত প্রাণ অকালে ঝড়ে যাবে। আর কত মা তাদের সন্তান য়ের লাশ দেখবে।

এই সড়ক দূর্ঘটনার রোধ করার জন্য যদি যুদ্ধ ঘোষণা করা হয় তাহলে আমি সেই যুদ্ধে সামনের কাতারে থেকে অংশগ্রহণ করব।

আমি চাই না আর কোন তাজা প্রাণ অকালেই ঝরে না যাক।
নিরাপদ সড়ক চাই

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button