হরিনাকুন্ডু

ঝিনাইদহের এক পুলিশের সাফল্যের গল্প

ঝিনাইদহের চোখঃ

ক্লুলেস মামলা দ্রুততম সময়ে উদঘাটনে সাফল্য অর্জন করায় হরিণাকুন্ডু থানার এসআই জগদীশ চন্দ্র বসুকে পুরস্কৃত করেছে ঝিনাইদহ জেলা পুলিশ।

রবিবার সকালে ঝিনাইদহের সুযোগ্য পুলিশ সুপার হাসানুজ্জামান দ্রুততম সময়ে ক্লুলেস মামলা উদঘাটনের জন্য এসআই জগদীশ চন্দ্র বসুর হাতে ক্রেষ্ট তুলে দেন।

উল্লেখ্য, গত ২৬ নভেম্বর উপজেলার ফলসী গ্রামের কালিতলা মাঠে উপজেলার নারায়ণকান্দি গ্রামের চরমপন্থী সন্ত্রাসী বুলবুল ওরফে মিলনকে জবাই করে হত্যা করে অপর সন্ত্রাসী গ্রুপ। মামলাটির তদন্তকারী কর্মকর্তা হিসাবে দায়িত্ব পান হরিণাকুন্ডু থানার চৌকস পুলিশ অফিসার এসআই জগদীশ চন্দ্র বসু। দায়িত্ব পাওয়ার পরই তিনি দ্রুততম সময়ের মধ্যে মামলার ক্লু উদঘাটন করে একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী নিজেকে জড়িয়ে আদালতে ১৬৪ ধারায় স্বিকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ও অপর একজন স্বাক্ষী স্বিকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

এছাড়াও সাহসী ও চৌকস এই পুলিশ অফিসার ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর উপজেলার চারাতলা মাঠে বাদশা হত্যা মামলাটি ৪৮ ঘন্টার মধ্যে ক্লু উদঘাটন করে ঘটনায় আসামীদের গ্রেফতার করে ইতিমধ্যেই উপজেলার সর্বত্র একজন সাহসী ও চৌকস পুলিশ অফিসার হিসাবে সুনাম অর্জন করেছেন এসআই জগদীশ চন্দ্র বসু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button