টপ লিডহরিনাকুন্ডু

ঝিনাইদহে নির্বাহী অফিসারের জন্য উপকারভোগীদের দোয়া প্রার্থনা

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখ

ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলার বিভিন্ন ইউনিয়নে “সবার জন্য আবাসন আশ্রয়ন প্রকল্প-২ এর অদীন জমি আছে ঘর নাই” প্রকল্পের পাঁকা বাড়ি পেয়ে উপকারভোগী বাড়ির মালিকদের চোখে আনন্দের অশ্রু বেরিয়ে এসেছে।

উপজেলার বিভিন্ন গ্রামে এই প্রকল্পের আওতায় ৬৩টি পাকা ঘর নিমার্ণ কাজ চলছে, ইতি মধ্যে চার হতদরিদ্র উপকারভোগীর কাছে জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর উপস্থিতিতে চারটি ঘর হস্তান্তর করা হয়েছে। উপকারভোগী মান্দারতলা গ্রামের মৃত ফজলুর রহমানের স্ত্রী আয়েশা বেগম, মৃত বিশারত আলী মন্ডলের পুত্র আনজের আলী, আনজের আলীর পুত্র কারীমুল ইসলাম ও মৃত খোরশেদ আলী মন্ডলের পুত্র রজব মন্ডল, মিনি খাতুন, মনির ইসলাম চোখের পানি ফেলে উপজেলা নির্বাহী মোহাম্মদ সাইফুল ইসলাম সহ কর্মকর্তা ও সাংবাদিকদের সামনে বলেন, বাড়ি ছিল না ঘর ছিল না, পোকা মাকড়ের অত্যাচারে রোদে বৃষ্টিতে ভিজে দিন পার করেছি, খোদাতালা মুখ তুলে তাকিয়েছেন তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নির্বাহী অফিসারের মাধ্যমে মাথা গোজার ঠায় পেলাম আল্লাহ যেন ওনাকে বেহেস্তে নছিব করেন এবং এই সরকার যেন বার বার আসে দরিদ্র মানুষের জন্য।

এ ব্যাপারে নির্বাহী অফিসার জানান এই প্রকল্পে টিনের চাল ও টিনের বেড়া দিয়ে এক কক্ষ বিশিষ্ট্য পায়খানা সহ ঘর নির্মানের নির্দেশনা থাকলেও আমি বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের সাথে আলোচনার ভিত্তিতে সকল মালামাল পায়কারী দরে ক্রয় করে টিনের বেড়ার স্থলে ভালো ইট দ্বারা পাকা দেওয়াল,এ্যাঙ্গেল ও সিড দ্বারা জানালা দরজা নির্মাণ করে উপকার ভোগীদের প্রাণের দাবি পূর্ণ করি। তিনি আরও জানান ৫৯ টি বাড়ি নির্মাণাধীন রয়েছে আশা করি চলতি মাসের মধ্যেই সমস্ত কাজ শেষ করে উপকারভোগীদের হাতে ঘর হস্তান্তর করতে পারবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button