হরিনাকুন্ডু

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় আহত ১১ ছাত্র-ছাত্রী

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে স্যালো ইঞ্জিনচালিত অবৈধ লাটাহাম্বার ও ব্যাটারী চালিত স্কুল পরিবহন পাখিভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার সহ জিনিয়াস প্রি-ক্যাডেট একাডেমীর ১৪ কমলমতী ছাত্র-ছাত্রী আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে রবিবার সকাল ১১:০০ টা নাগাদ উপজেলার ব্রাক অফিস মোড়ে। আহতদের মধ্যে শ্রীনগর গ্রামের বাবুল আহমেদ এর কন্যা প্রথম শ্রেণীর ছাত্রী জেবা খাতুন (৬) এর অবস্থা আসংখ্যাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে, রিপোট লেখা পর্যন্ত তার অপারেশন চলছিলো বলে জানা গেছে। বাকী আহতরা যথাক্রমে ভবিতপুর গ্রামের মোঃ আজিজ এর কন্যা চুমকী, বাকচুয়া গ্রামের মৃত ফজের আলীর পুত্র রসুল, শুড়া গ্রামের শাজাহান আলীর পুত্র (পাখিভ্যান ড্রাইভার) সোহাগ একই গ্রামের জহিরুল ইসলামের পুত্র রিয়াদ, কায়েতপাড়া গ্রামের হাসিবুল ইসলামের পুত্র লাম, ফতেপুর গ্রামের দরবেশ আলীর পুত্র ছিয়াম একই গ্রামের মনোয়ার হোসেন এর দুই পুত্র সুফিয়ান ও ওয়াসির, আলমডাঙ্গা গ্রামের মোশারফ হোসেনের পুত্র হুসাইন, নারায়ণপুর গ্রামের মিলন আলীর কন্যা কথা।

আহতদের মধ্যে সোহাগ, সুফিয়ান ও ওয়াসির হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে বাকীদের প্রাথমিক চিকিৎসার পর পরিবারের সদস্যদের হাতে হস্তান্তর করা হয়েছে। আহত কমলমতিরা সকলে শিশু শ্রেণী, কেজি ও প্রথম শ্রেণীর ছাত্র-ছাত্রী। দুর্ঘটনার সাথে সাথে ঘটনা স্থালের পার্শে অবস্থিত হরিণাকুন্ডু ফায়ার স্টেশনের এসও তবিবুর রহমানের নেতৃত্বে সদস্যরা আহতদের উদ্ধার করে হরিণাকুন্ডু স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করে। ঘটনার পর লাটাহাম্বার ড্রাইভার পালিয়ে যায়, থানা পুলিশ মরণযানের মালিক ও ড্রাইভারের নাম উদ্ধার করতে না পারলেও লাটাহাম্বার সহ পাখিভ্যান জব্দো করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button