শৈলকুপা

ঝিনাইদহের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন শৈলকুপা উপজেলার ৮নং ধলরাহচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাস। স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে এ প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে ২০১৮ সালের জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। মন্ত্রণালয় তাঁর কাজের গুণগতমান এবং ইউনিয়নের বিভিন্ন উন্নয়নের উপর ভিত্তি করে তাকে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনীত করেছে।

রোববার দুপুরে ঢাকার একটি হোটেল সেমিনার কক্ষে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের পক্ষ থেকে এলজিএসপিতে ‘এ’ গ্রেডভুক্ত সফল চেয়ারম্যান হওয়ায় স্বর্ণপদক ও সম্মাননা স্মারক প্রদান করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন।
এছাড়াও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম(বিইউপিএফ) এর আজীবন সদস্য নির্বাচিত হন।

ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মতিয়ার রহমান বিশ্বাস এক প্রতিক্রিয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আমি জনগনের ভালোবাসায় প্রথমবারের মত জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি। ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপির সহযোগিতায় আমার ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে।

তিনি আরো বলেন, আমি টিআর, কাবিখার শতভাগ কাজ সঠিকভাবে সম্পন্ন করেছি। এলজিএসপিতেও শতভাগ স্বচ্ছ। মন্ত্রণালয় সকল দিক বিবেচনা করে আমাকে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button