কালীগঞ্জ

ঝিনাইদহে অপহৃত দুই দিনে উদ্ধার

ঝিনাইদহের চোখঃ

অপহরণের ২ দিন পর ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ সাধন বিশ্বাস (৩০) নামের এক অপহৃত মাছ ব্যবসায়ীকে উদ্ধার করেছে। ঢাকা থেকে কালীগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে। অপহরণের শিকার সাধন বিশ্বাস মাগুরা জেলার শালিখা উপজেলার মশাখালী গ্রামের নরোত্তম বিশ্বাসের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানাগেছে, গত শনিবার (২৩ ফ্রেরুয়ারি) সন্ধ্যায় কালীগঞ্জের কোলা বাজার থেকে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিল সাধন। পথিমধ্যে ডিবি পরিচয়ে তাকে ২/৩ জন ব্যক্তি চোখ বেঁধে তুলে নিয়ে যায়। পরে তার পরিবারের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করা হয়। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনার পর থেকে অভিযান চালায়। সোমবার বিকেলে পুলিশ পরিবারের কাছে সাধন বিশ্বাস তুলে দেয়।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে অভিযান শুরু করে। পরে পরিবারের সদস্যরাও তাকে বিষয়টি জানালে তিনি বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিয়ে ঢাকায় অবস্থানের খবর জানতে পারেন। কালীগঞ্জ থানা পুলিশ ঢাকা থেকে তাকে উদ্ধার করে বিকেলে থানায় নিয়ে আসে। অভিযানের সময় অপহরণকারীরা পালিয়ে যায়। তিনি আরো বলেন, অপহরণের নেপথ্যে অন্য কোন কারণ থাকতে পারে। পুলিশ সেটাও খতিয়ে দেখবে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস বলেন, সাধন নামের এক মাছ ব্যবসায়ী অপহরণ হয়েছে মর্মে তার পিতা থানা পুলিশকে জানায়। পুলিশ গত দুইদিন ধরে অভিযান চালিয়ে তাকে ঢাকা থেকে উদ্ধার করে পরিবারের জিম্মায় দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button