মাঠে-ময়দানেশৈলকুপা

ঝিনাইদহে টি২০ ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সোস্যাল প্রিমিয়ার লীগ(এসপিএল) টি২০ নকআউট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বেনিপুর মাধ্যমিক স্কুল মাঠে বেলুন উড়িয়ে এ নকআউট ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গনি।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমানে যুব সমাজের বড় একটি অংশ মাদকসহ বিভিন্ন সামাজিক অপকর্মে আজ দিশেহারা, সেখানে প্রত্যন্ত অঞ্চলে ক্রিকেটের এমন একটি টুর্ণােমেন্ট আয়োজন সত্যি প্রশংসার দাবি রাখে।
তিনি আরো বলেন, এসব টুর্ণামেন্ট যদি আরো বেশি বেশি আয়োজন করা যায়, তাহলে যুব সমাজকে বিভিন্ন সামাজিক খারাপ কাজ থেকে বিরত রাখা সম্ভব। এবং সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব।

এ্যানট্রিক্স সলুশন লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় টুর্ণামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে তৌহিদুজ্জামান তন্ময় এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর সরফুদ্দিন সোহাগ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, কাঁচেরকোল তদন্ত কেন্দ্রের ওসি পিয়ার উদ্দীন, কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান এ্যাড. সালাহউদ্দীণ জোয়ার্দার মামুন প্রমুখ।

উক্ত উদ্বোধনী খেলায় শৈলকুপা ক্রিকেট একাদশ বনাম মহেশপুর ক্রিকেট একাদশের মধ্যে খেলা অনুষ্টিত হয়। খেলায় ৫ উইকেটের ব্যবধানে মহেশপুর ক্রিকেট একাদশ কে পরাজিত করে শৈলকুপা ক্রিকেট একাদশ। ১৭ রান ও ৫ উইকেটের বিনিময়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শৈলকুপা ক্রিকেট একাদশের আলামিন হোসেন।

এ নকআউট টূর্ণামেন্টে মোট ১৬টি দল খেলবে এবং আগামী ৩০ মার্চ ফাইনাল খেলার মধ্য দিয়ে জমজমাট এ টুর্ণামেন্টের পর্দা নামবে।

এদিকে এ ক্রিকেট টুর্ণামেন্ট দেখতে আশপাশে এলাকা থেকে বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে ও ব্যানার ফেস্টুন নিয়ে শত শত ক্রিকেটপ্রেমীরা মাঠে জমায়েত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button