ক্যাম্পাস

ঝিনাইদহ রুটে চালু হলো ইবির ডাবল ডেকার বাস

ঝিনাইদহের চোখঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীদের জন্য ঝিনাইদহ রুটে ডাবল ডেকার বাস সার্ভিস চালু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২ টায় ক্যাম্পাস-ঝিনাইদহ রুটের গাড়িটি উদ্বোধন করা হয়। এখন থেকে প্রতিদিন ৩টি শিফটে ওই রুটে যাতায়ত করবে বিআরটিসি’র ওই বাসটি।

জানা যায়, গত কয়েক বছর ধরে বিশ্ববিদ্যালয় ৪ টি ডাবল ডেকার বাস ক্যাম্পাস থেকে কুষ্টিয়ায় যাতায়ত করছে। তবে স্থানীয় রাজনৈতিক প্রভাবে ঝিনাইদহে বিশ্ববিদ্যালয়ের সরকারী ও ডাবল ডেকার বাস চালু করতে পারেনি প্রশাসন। দীর্ঘ প্রতিক্ষার পর শিক্ষার্থীদের চাওয়া পূর্ণ হলো। বুধবার থেকে ক্যাম্পাস থেকে ঝিনায়দহ রুটে প্রতিদিন ৩টি শিফটে যাতায়াত করবে। দ্বিতল বাস চালু হওয়ায় ঝিনাইদহ ও পাশ্ববর্তী এলাকার শিক্ষার্থীরা প্রশাসনের প্রতি সন্তুষ্টি জ্ঞাপন করেছেন।

বেলা সাড়ে বারোটায় প্রশাসন ভবনের সামনে উদ্বোধনি অনুষ্ঠান আয়োজিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, পরিবহন প্রশাসক প্রফেসর ড. রেজওয়ানুল ইসলাম, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল কবির মিন্টু, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্ম্মন, প্রক্টর (দায়িত্বপ্রাপ্ত) ড. আনিছুর রহমান, ইইই বিভাগের প্রফেসর ড. মাহবুবর রহমান, পরিবহন শাখার কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button