নির্বাচন ও রাজনীতি

শৈলকুপায় নিলুফা সকলের দোয়া ও সমর্থন চায়

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় সরব হয়ে উঠেছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার রাজনৈতিক অঙ্গন। জমে উঠেছে প্রচার-প্রচারণা। সকাল থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে গণসংযোগের পাশাপাশি লিফলেট বিরতণ করছে প্রার্থীরা।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন ১২জন প্রার্থী। এর মধ্যে মহিলা ভাইস চেয়ারম্যান রয়েছেন ৫ জন। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি, সাবেক পৌর মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন, মহিলা আ’লীগ নেত্রী সাফিয়া খাতুন, বুলবুলি খাতুন ও রিনা পারভীন। তবে সবাইকে ছাড়িয়ে জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন উপজেলা মহিলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদিকা ও সাবেক পৌর মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন।

জানা গেছে, খেটে খাওয়া মানুষের ন্যায্য অধিকার আদায়ে প্রিয় মুখ নিলুফা ইয়াসমিন । সাধারন মানুষ মনে করেন মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে বিপুল ভোটে জয়ী হবেন সাবেক পৌর মহিলা কাউন্সিলর নেত্রী নিলুফা ইয়াসমিন ।

উপজেলার বিভিন্ন এলাকার সাধারন ভোটাররা জানান, ক্লিন ইমেজের হাস্যরস মনের মানুষ।

এ বিষয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নিলুফা ইয়াসমিনের সাথে একান্ত আলাপনে বলেন, আমি যেদিন থেকে রাজনীতি কি বুঝতে শিখেছি, সেদিন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে রাজনীতি করি।

তাছাড়া আমার পরিবারের সকলেই আওয়ামী লীগ করে ও আমি নিজেও একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমি শৈলকুপা পৌরসভার নির্বাচিত মহিলা কাউন্সিলর ছিলাম। কাউন্সিলর পদ থেকে পদত্যাগ করে আপনাদের সেবা করবো বলে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। যদি আল্লাহর রহমতে ও আপনাদের মূল্যবান ভোটে নির্বাচিত হতে পারি, তবে শৈলকুপা উপজেলার সকল শ্রেনীপেশার মানুষের সুখে দুঃখের সাথী হয়ে সার্বক্ষণিক পাশে থাকব ইনশাল্লাহ।

জনগন আমাকে শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায়। যা আমি বিভিন্ন এলাকায় গণসংযোগে গিয়ে অনুভব পারছি।
এছাড়া তিনি আরো বলেন, জনগণের দোয়া ও সমর্থনে আমার নির্বাচনী প্রতিক ফুটবল মার্কায় প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হবো ইনশাল্লাহ। আমি সকলের দোয়া ও সমর্থন চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button