টপ লিডহরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতেই কেবল ৩জন চেয়ারম্যান পদপ্রার্থী

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডুর উপজেলাতে আজ ৩য় ধাপে ৫ম উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলার পৌরসভা ও ৮টি ইউনিয়নে ৬৫টি কেন্দ্রে ৭৪৪১১ পুরুষ ও ৭৪২৪২ মহিলা সর্বমোট ১৪৮৬৫৩ ভোটার তাদের ভোট অধিকার প্রয়োগ করবে।

রিটার্নিং অফিসার ও ঝিনাইদহ অতিরিক্ত জেলা প্রশাসক আরিফ উজ জামান ও সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ৬৫টি কেন্দ্রে ৬৫ জন প্রিজাডিং অফিসার, ৩৮৯ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৭৭৮ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবে।

নির্বাচন কাজে নিয়োজিত কর্মব্যক্তিদের কাছে জানতে চাইলে জানান এই উপজেলা নির্বাচনে ভোটারদের দাবী অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য সর্বোস্তরের কর্মকর্তা, পুলিশ, বিজিবি, র‌্যাব সদস্যরা নিয়োজিত থাকবে।

এ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন ৩ জন, উপজেলা আ’লীগের সভাপতি নৌকার মাঝি আলহাজ¦ মশিউর রহমান জোয়ার্দ্দার নৌকা প্রতিক, জেলা আ’লীগের উপদপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম (স্বতন্ত্র প্রার্থী) মোটরসাইকেল প্রতিক ও খুলনা বিভাগের শ্রেষ্ঠ জয়িতা মোছাঃ নাছিমা আক্তার মায়া (স্বতন্ত্র প্রার্থী) আনারস প্রতিক নিয়ে।

ভাইর চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের যুগ্ম আবায়ক আব্দুল্লাহ মারুফ উড়জাহাজ প্রতিক, সাবেক ছাত্রনেতা ও সাবেক স্বেচ্ছাসেবক লীগের উপজেলা সভাপতি মোঃ শহিদুল ইসলাম শিলু মাইক প্রতিক, সাবেক ছাত্রনেতা ও বর্তমান উপজেলা আ’লীগ নেতা আমিরুজ্জামান পলাশ চশমা প্রতিক, সাবেক ছাত্রনেতা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুহ্ম আহায়ক মোঃ রাফেদুল হক সুমন তালা প্রতিক, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল হান্নান টিউবওয়েল প্রতিক নিয়ে এবং উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান পদে মোছাঃ রেশমা খাতুন কলস প্রতিক, মোছাঃ জেসমিন খাতুন ফুটবল প্রতিক ও মোছাঃ ফাতেমা খাতুন হাঁস প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

উপজেলা বিভিন্ন ভোটারদের নির্বাচন কমিশনের কাছে দাবী ঝামেলা-ঝনঝাট মুক্ত পরিবেশে সুষ্ঠভাবে আমরা যেন নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button