ক্যাম্পাস

ঝিনাইদহে ইউ কে ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে ইংলিশ ভার্সনের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ইউ কে ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ইউ কে ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মাজেদ রেজা বাধন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুশতাক আহম্মেদ, সমাজ সেবা কর্মকর্তা মমিনুর রহমান, ডা: শামীম হোসেন, ঝিনাইদহ কলেজের উপাধ্যক্ষ কাজী মাহবুবুর রহমান।

এসময় বক্তারা বলেন, সুস্থ দেহ সবল মন খেলাধুলার প্রয়োজন। যদি কেউ সুস্থ দেহ ও সবল মন চায় তাহলে খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলাই একমাত্র সঠিক ব্যক্তিত্ব বিকাশ, সুস্থ শরীর গঠনে ও মানষিক বিকাশে কার্যকরী ভুমিকা পালন করে। একটি শিশু বিভিন্ন মাধ্যম থেকে বিনোদন খুঁজে। তবে বর্তমানে শিশুদের সবচেয়ে বড় বিনোদনের কেন্দ্র বিন্দু হল খেলাধুলা।

খেলাধুলার মাধ্যমে শিশুদের মধ্যে ভাতৃত্ববোধ ও সম্প্রীতির সুসম্পর্ক গড়ে ওঠে। চিন্তার শক্তি বৃদ্ধি পায় যা তার মনে অনেক বড় হ্ওয়ার স্বপ্ন জাগায়, প্রতিভা বিকাশে সহায়তা করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button