হরিনাকুন্ডু

ঝিনাইদহে হিট স্ট্রোকে বৃদ্ধের মৃত্যু

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার জোড়াদাহ পুলিশ ফাড়িতে বৃহস্পতিবার দুপুরে জামিনের রিক্ল জমা দিতে গিয়ে হৃদ যন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করল এক বৃদ্ধ। মৃত তুজাম জোয়ার্দ্দার (৭৫) জোড়াদাহ গ্রামের মৃত রিয়াজ উদ্দিন জোয়াদ্দের পুত্র।

মৃতের স্ত্রী হালিমা খাতুন জোড়াদাহ ফাড়ির আইসি এস আই সিরাজুল ইসলাম ও থানা অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান গত ৮/৯ দিন পূর্বে মৃত তুজাম জোর্দ্দারের স্ত্রী হালিমা খাতুনের পৈত্রিক সম্পতি নিয়ে তার সৎ ভাইদের সাথে গোলযোগ হয়। পরবর্তীতে হালিমার সৎ ভাই তুজাম জোয়ার্দ্দার, তার স্ত্রী হালিমা খাতুন, পুত্র আকরাম ও নাতি ছেলে লিংকনকে আসামী করে মামলা দায়ের করে, মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন জোড়াদাহ ফাড়ির আইসি সিরাজুল ইসলাম।

ঘটনার দিন উক্ত মামলার জামিনের রিক্ল জমা দেওয়ার জন্য তুজাম জোয়ার্দ্দার ফাড়িতে যায়, ফাড়িতে পৌছানোর পর অতিরিক্ত গরমে রোজা থাকা অবস্থায় হঠাৎ হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। দুপুরের পর মৃতের জামাই কাদিরুল ইসলাম তার শ্বশুরের মৃত দেহ ফাড়ি থেকে বুঝে নেয়। ঘটনার পর পুলিশ তুজাম জোয়ার্দ্দারকে তৎক্ষনাত হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনেন।

এব্যাপারে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার এঘটনা সম্পর্কে বলেন তুজাম জোয়ার্দ্দারকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। কিভাবে মারা গেছে ময়নাতদন্তের রিপোর্ট আসলে জানা যাবে, তবে হরিণাকুন্ডুতে সর্বচ্চো তাপমাত্রা ৪১. হওয়ায় এই মৃত্যু অতিরিক্তি গরমের কারনেও হতে পারে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button