ঝিনাইদহ সদর

প্রতিশ্রুতি পূরণ করলেন ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান

ঝিনাইদহের চোখঃ

কথায় না বড় হয়ে, কাজে যে বড় হয়, সেইতো প্রকৃত বড়। ঝিনাইদহ সদর উপঃ মধুহাটি ইউঃ হাজিডাংগা গ্রামের মোঃ সাব্দার আলী একজন দুর্ঘটনাজনিত প্রতিবন্ধী।

যাকে জেলা চেয়ারম্যান বাবু কনক কান্তি দাস স্বচক্ষে দেখে খুব অসহায় বোধ করেন এবং তাকে একটি বেটারি চালিত ভ্যানগাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দেন।

জেলা পরিষদ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, প্রতিবন্দ্বী সাব্দার আলী এক সময় আলমসাধু চালিয়ে পরিবার-পরিজন নিয়ে স্বাভাবিক জীবন-যাপন করতেন । ৪ ছেলে-মেয়ে নিয়ে ভালই চলছিল তার জীবন তবে ৪বছর আগে মারাত্মক সড়ক দুর্ঘটনার মুখে পড়েন তিনি । কেটে ফেলতে হয় দুটি পা-ই । এরপর থেকে পর-নির্ভরশীল হয়ে পড়েন তিনি, প্রতিবন্ধী জীবন যাপন করতে থাকেন । বিষয়টি নজরে আসে জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাসের । তিনি সাব্দার আলী কে আশ্বস্ত করেন এবং হুইল চেয়ার দেয়ার প্রতিশ্রুতি দেন ।

সে মোতাবেক আজ ২০১৮-১৯ অর্থ বছরে সাব্দার আলীকে একটি বেটারী চালিত ভ্যান গাড়ি প্রদান করেন জেলা চেয়ারম্যান বাবু কনক কান্তি দাস।

এসময় জেলা পরিষদ সচিব রেজাই রাফিন সরকার সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

হুইল চেয়ার পেয়ে উচ্ছাস-আনন্দ প্রকাশ করেন প্রতিবন্ধী সাব্দার আলী । তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাসের নিকট ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button