টপ লিডশৈলকুপা

ঝিনাইদহে প্রাবাসী মহিলাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

#সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় এক প্রবাসী মহিলা বোনের বাড়ীতে বেড়াতে এসে ধর্ষণ চেষ্টার শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রবাসী মহিলা নিজেই বাদী হয়ে ৩জনের নামে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার মনোহরপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে

অভিযোগে সূত্রে জানা গেছে, মাধবপুর গ্রামের প্রবাসী মহিলা তার দুলাভাই এর বাড়ি পাইকপাড়া গ্রামে বেড়াতে আসে। শনিবার গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হলে ওৎ পেতে থাকা পাশ্ববর্তী কয়েকজন লম্পট তার মুখ চেপে ধরে জোর পূর্বক বাড়ির পার্শ্বের মেহগনি বাগানে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এসময় তার ডাক চিৎকার ও ধস্তাধস্তির শব্দে পরিবারের লোকজন টের পেয়ে ছুটে আসলে লম্পটরা পালিয়ে যায়। যাওয়ার সময় তার ব্যবহৃত মোবাইল ফোন ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়।

পরে প্রবাসী মহিলা রবিবার সকালে বাদী হয়ে থানায় পাইকপাড়া গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে তাজনু, মৃত মনোয়ারের ছেলে শাহাদত ও মৃত আতাহারের ছেলে এনামুলের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ দেন। অভিযোগকারী চাকুরি সুবাদে দীর্ঘদিন দেশের বাইরে ছিলো। সম্প্রতি দেশে বেড়াতে এসেছে বলে জানা গেছে।

এই প্রসঙ্গে শৈলকূপা থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান যে একটি অভিযোগ এসেছে মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button