মাঠে-ময়দানে

বসুন্ধরা কিংসের জার্সি বিতরণ হলো ঝিনাইদহে

#এলিস হক, ঝিনাইদহের চোখঃ

বসুন্ধরা কিংসের তরফে পৃষ্ঠপোষকতা এবং ফুটবলের সাতকাহনের ১ম বর্ষপূতি উপলক্ষ্যে এবং এই গ্রুপের পরিচালকদের সহযোগিতায় গত রবিবার ৩০শে জুন’১৯ বিকেলে ঝিনাইদহ জেলার ঐতিহ্যবাহী ফজর আলী গালর্স স্কুল এন্ড কলেজের নিজস্ব প্রমীলা খেলোয়াড়দের কাছে জার্সি ও ফুটবল বিতরণ করা হয়েছে। নিঃসন্দেহে এমন উপহার আগামী দিনের বাংলাদেশ প্রমীলা ফুটবলারদের উৎসাহিত করবে।

উল্লেখ্য যে. ২০১৮ সালে বাংলাদেশে অনুষ্ঠিতব্য বাংলাদেশ যুব গেমসে হকি ইভেন্টের খেলায় খুলনা বিভাগীয় দল স্বর্ণপদক লাভ করেছিল ঝিনাইদহের ৮ জন হকি খেলোয়াড়েরা। এবং একই সঙ্গে কাবাডি ইভেন্টের খেলায় ব্রোঞ্জপদক অর্জনকারী খুলনা বিভাগীয় দলের পুরো খেলোয়াড়েরা ছিলেন ঝিনাইদহের প্রমীলারা।

২০১৬ সালে জাতীয় যুব হকি চ্যাম্পিয়নশীপে ঝিনাইদহ জেলা যুব প্রমীলা হকি দল অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল ঢাকার ভাসানী স্টেডিয়ামে।

যার বেশিরভাগ কীর্তিটা গড়েছিল ঝিনাইদহের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের খেলোয়াড়েরা।

এর পাশাপাশি ক্রিকেট, ভলিবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ফজর আলী স্কুলের সুনাম দীর্ঘদিনের।
মাঝে মধ্যে তারাও টুকটাক ফুটবল খেলে।

জার্সি.পাওয়ায় তারা ভীষণ খুশি এবং শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষিকা সুরাইয়া খানম ও প্রমীলা খেলোয়াড়েরা বসুুন্ধরা কিংসের প্রেসিডেন্ট ইমরুল হাসানকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন এবং সেই সাথে ফুটবল সাতকাহনের সকল পরিচালক ও সদস্যবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন তারা।

এলিস হক
ক্রীড়া সাংবাদিক ও ক্রীড়া ধারাভাষ্যকার
বিপিএড (প্রথম শ্রেণী), ফুটবল ও রাগবি রেফারি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button